Recents in Beach

Google Play App

বাঁশখালীর সরলে সন্ত্রাসীদের গুলিতে আহত ৩

বি,এন ডেস্কঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় সন্ত্রাসীদের গুলি বর্ষণের ঘটনা ঘটেছে।
শুক্রবার (১৪) জুন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ৩ জন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।
জানা যায়, উপজেলার সরল ইউনিয়নের হাজীরখীল বাজার থেকে বাজার করে বাড়ী ফেরার পথে স্থানীয় মোহাম্মদ হোছন ও আহমদ কবিরের কাছ থেকে মাছ ও তরিতরকারি কেড়ে নেয় সন্ত্রাসীরা।
এ ঘটনাকে কেন্দ্র করে জাফর আহমদ গ্রুপের লোকজন মধ্যম সরল নোয়াপাড়া মসজিদের দক্ষিণ পার্শ্বে শীল পাড়া এলাকায় এলোপাথাড়ি গুলি বর্ষণ করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয় আশরাফ আলীর পুত্র মো. হোসেন (৩৫), মো. আলীর পুত্র মো. লোকমান (১২), খলিলুর রহমানের পুত্র মো. ফরহাদ (১৮)।
আহতদের প্রথমে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।
বাঁশখালী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. জাফরিন জাহান জিতি জানান, সরলের ঘটনায় আহত ৩ জনকে গুলিবিদ্ধ অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বাঁশখালী থানার ওসি মো. রেজাউল করিম মজুমদার জানান, সরলে গুলি বর্ষনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় ৩ জন গুলিবিদ্ধ হয়েছে বলে খবর পেয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে।
উল্লেখ্য, সরল ইউনিয়নে দীর্ঘদিন যাবৎ মেম্বার জাফর আহমদ গ্রুপ ও নুর মোহাম্মদ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বর্ষনের ঘটনা ঘটে। এই দুই গ্রুপের প্রতিনিয়ত সংঘর্ষের কারণে এলাকার লোকজন সব সময় আতংক ও ভীতসন্ত্রস্ত হয়ে দিনযাপন করে।
চিটিজিটাইমস২৪.কম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য