Recents in Beach

Google Play App

খালেদা জিয়াকে বাইরে রেখে এদেশে নির্বাচন হবে না: লেয়াকত আলী



বিএন ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাঁশখালী উপজেলা শাখা ও পৌরসভার যৌথ উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সোমবার (৪জুন) বাঁশখালী আলাওল ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। বাঁশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বৈলছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান ইব্রাহীম বিন খলিলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক ও সাবেক পৌর-মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী।প্রধান বক্ত্য হিসেবে উপস্হিত ছিলেন,আলোচিত বিএনপি নেতা গন্ডামারা ইউপি চেয়ারম্যান লেয়াকত আলী।
ইফতার মাহফিলে প্রধান বক্ত্যবে আলোচিত সমালোচিত বিএনপি নেতা চেয়ারম্যান লেয়াকত আলী বলেন,বর্তমান সরকার বিচার বিভাগকেও নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে দেশের বিচার ব্যবস্থাকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে, যার প্রমাণ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা ভিত্তিহীন মামলায় কারাগারে প্রেরণ করেছে, আইনি লড়াইয়ে যে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না, তার প্রমাণ আমরা পেয়েছি, তাই আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে মুক্ত করার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নিতে হবে। খালেদা জিয়াকে ছাড়া এ দেশে কোননির্বাচন হতে দেওয়া যাবে না, গণতন্ত্র স্বাধীনতা ও মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়ারনেতৃত্বে বাংলার আপামর জনগণ অধির আগ্রহে বসে আছে। তাই আওয়ামীলীগের কোন পাঁতানো ফাঁদে বিএনপি পা দিবে না। বেগম খালেদা জিয়াকে মুক্ত করে মানুষের ভোটাধিকার ও দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।
ইতিমধ্যে আওয়ামীলীগের দু:শাসনে দেশবাসী অতীষ্ঠ। তাই এ দু:শাসনের হাত থেকে বাঁচতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি কে ভোট দিয়ে আবারো গঠনতন্ত্র ফিরিয়ে আনতে হবে।
দাবি একটায় খালেদা জিয়ার মুক্তি চাই।
প্রধান অতিথি সাবেক পৌরমেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী বলেন, বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের প্রতিবাদে বাঁশখালীতে যাদের কোন মিটিং মিছিল করতে দেখিনাই তারা ইদানীং বড় বড় কথা বলে, বাঁশখালীতে কমিটি কমিটি খেলায় মেতে উঠেছে। তারা বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত।আমরা বিএনপি করেছি, আন্দোলন সংগ্রামে ছিলাম, আছি, থাকবো। সাংগঠনিক নিয়ম মেনেই আমরা জিয়া পরিবারের হাতকে শক্তিশালী করবো। কোন মোনাফেক, বেঈমানদের সাথে আমরা নেই।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম দক্ষিন জেলা যুবদলের সভাপতি বদরুল হায়দার, বোয়ালখালী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক খোরশেদুল আলম খোরশেদ,বাঁশখালী থানা যুবদলের সাবেক সভাপতি ছরওয়ার আলম,
পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক আতিকুর রহমান ফারুকী,
বিশিষ্ট ব্যবসায়ী মৌলানা হামেদ,
উপজেলা যুবদলের সাধারন সম্পাদক বখতেয়ার,পৌরসভা যুবদলের সভাপতি মোস্তাক আহমদ,আবু ছালেহ মনি, উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল আলীম, সাধারন সম্পাদক মিজানুর রহমান, হাজ্বী ছাবের আহমদ,এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
পৌরসভা ছাত্রদলেরর ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউল হাছান হোসাইনী,সাধারণ সম্পাদক ওসমান গণি মোজাহিদ সহ
বাঁশখালী উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদলের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
/বাঁশখালী টাইমস

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য