বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বে শিক্ষার্থীরা- সাংসদ জাহার আরা সুরমা

বিএন ডেস্কঃ
আজকের সন্তানরাই আগামী দিনের বাংলাদেশ গড়ে তুলবে। তারাই আগামীর ভবিষ্যত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শিক্ষার্থীদের যুগোপযোগী আধুনিক শিক্ষায় শিক্ষিত করতে শিক্ষক ও অভিভাবকদের সচেতন হওয়ার আহ্বান জানান ফেনীর সংরক্ষিত মহিলা সাংসদ জাহার আরা বেগম সুরমা। বুধবার দুপুরে বালিগাঁও ও সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন।
ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের বালিগাঁও উচ্চ বিদ্যালয় ও সুন্দরপুর এস আর উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উভয় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, ফেনী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত নাথ, শহীদ মেজর সালাহউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার ও একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়ক মো. সোলায়মান।
বক্তব্য রাখেন- বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম ও সুন্দরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন। অনুষ্ঠানে বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী তিন শিক্ষককে সংবর্ধনা ও সম্মাননাসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। শেষে উপস্থিত অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার সামগ্রী তুলে দেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ