সাপাহার সরকারী কলেজে পুরুষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সেলিম রেজা, সাপাহর (নওগাঁ) প্রতিনিধিঃ
 নওগাঁর সাপাহার সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরুষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সরকারী কলেজের উদ্যোগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় কলেজ মাঠে পুরুষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি। সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মুজিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, জেলা পরিষদের সদস্য মন্মত সাহা প্রমুখ। এ সময় সেখানে কলেজ কর্তৃপক্ষের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ অনেকেই উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, শুধু পড়াশুনা আর ভাল ফলাফল অর্জন করলেই হবে না, পাশাপাশি একজন ভালো মানুষ হিসেবেও নিজেকে তৈরি করতে হবে। শিক্ষার প্রসারে বর্তমান সরকার অত্যন্ত আন্তরিকতার মাধ্যমে কাজ করে যাচ্ছে। বিশেষ করে শিক্ষার্থীদের সু-শিক্ষা প্রদানে শিক্ষক-অভিভাবকসহ সচেতন মহলকে এগিয়ে আসতে হবে। কেননা আজকের শিক্ষার্থীরা আগামীদিনের দেশ পরিচালনার কর্ণধার। এলাকার শিক্ষার উন্নয়নে ও সৎ এবং মহৎ উদ্যোশ্যে প্রতিষ্ঠিত সাপাহার সরকারী কলেজ কর্তৃপক্ষকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।
তিনি আরো বলেন, বর্তমান বিশ্বে জঙ্গি-সন্ত্রাসবাদ একটি হুমকি হয়ে দাড়িয়েছে। তাই দলমত নির্বিশেষে নিজেদের সুন্দর জীবন প্রতিষ্ঠায় এসবের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তোলতে হবে।
এর আগে নওগাঁ জেলা ছাত্রলীগের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে ক্লাস রুটিন বিতরণ করেন প্রধান অতিথি সাধন চন্দ্র মজুমদার এমপি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ