Recents in Beach

Google Play App

Creativity Award'19 -এ ভূষিত হল বাঁশখালী নিউজের সহ বার্তা সম্পাদক

নিজস্ব প্রতিবেদকঃ  
আজ ১৫ই নভেম্বর (শুক্রবার) ঘাডশি সাহিত্য পরিষদ'র আয়োজনে সুস্থ ও নির্ভীক সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় Creativity Evaluation  Forum 'র Creativity Award'19 সম্মাননা পেয়েছেন লেখক ও সাংবাদিক মুহাম্মদ মাহফুজুর রহমান। 
এই সময় উপস্থিত ছিলেন,  Creativity Evaluation Forum এর প্রধান নির্বহী ও ঘাডশি সাহিত্য পরিষদের  সভাপতি কবি ও সাহিত্যিক এস. এম সিরাজুল মোস্তফা, কবি,  সংগঠক ও ঘাডশি'র প্রতিষ্ঠাতা  এবং প্রধান নির্বাহী কবি ডাঃ বেলাল হোসাইন উদয়ন, প্রফেসর নুর আল আলম,কবি আরিফ চৌধুরী।

এসময়ে Creativity Evaluation Forum 'র প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী  কবি ও সাহিত্যিক এস. এম. সিরাজুল মোস্তফা বলেন, বাংলাদেশের প্রতিটি প্রান্তরে ছড়িয়ে ছিটিয়ে থাকা সৎ নিষ্ঠাবান সৃষ্টিশীল প্রতিভা খুঁজে বের করে তাদের বিশেষভাবে সম্মানিত করা Cefএর লক্ষ্য।
মূল্যায়নের বিষয়গুলো হলো-প্রবদ্ধ, সাহিত্য, সংস্কৃতি, সাংবাদিকতা, প্রকাশনা, সমাজসেবা ও সংগঠক।

তরুণ সাংবাদিক মুহাম্মদ মাহফুজুর রহমান চট্টগ্রামেরর বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের মরহুম মাস্টার কবির আহমদের কনিষ্ঠ সন্তান। বর্তমানে এ তরুণ সাংবাদিক সৎ,  নিষ্ঠা ও সাহসিকতার সাথে বাঁশখালী নিউজের সহ বার্তা সম্পাদক ও আমার বাংলা ডট নিউজ ( এবি নিউজের) উপ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য