Recents in Beach

Google Play App

আনোয়ারায় মমতা’র সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ 
গত মঙ্গলবার, পিকেএসএফ এর সহায়তায় মমতা কর্তৃক বাস্তবায়নাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় আনোয়ারা উপজেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় আনোয়ারা উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করে প্রতিযোগিতায় নাচ, গান ও অভিনয় শাখায় প্রত্যেক ইভেন্টে ক ও খ দলে ২টি করে মোট ৬টি দল অংশগ্রহণ করে।
সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন উক্ত মমতা’র পরিচালক ও কর্মসূচির ফোকাল পারসন তৌহিদ আহমেদ। পুরষ্কার বিতরনীতে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক সাইফুল মাহমুদ, সিনিয়র কর্মকর্তা ফিরোজা বেগম ইমন, মমতার এরিয়া ব্যবস্থাপক নুরুল আমিন, উক্ত কর্মসূচির সংগঠক সিফাত কবির খান ও মমতা কর্মকর্তা তেহরীম চৌধুরী প্রমুখ।
পুরষ্কার বিতরনকালে মমতার পরিচালক তৌহিদ আহমেদ বলেন,“এ ধরনের প্রতিযোগিতার মাধ্যমেই আগামী দিনের সাংস্কৃতিক নেতৃত্ব উঠে আসবে। প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার চেয়েও অংশগ্রহণ করাটাই বেশি গুরুত্বপূর্ণ।


উল্লেখ্য যে, শিক্ষার্থীদের ভার্চুয়াল আসক্তি থেকে দূরে রেখে আবহমান দেশীয় সাংস্কৃতিক চর্চার পরিবেশ সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে পিকেএসএফ ও মমতা। তারই ধারাবাহিকতায় আনোয়ারা উপজেলায় ও মহানগরীর হালিশহরে উক্ত কার্যক্রম বাস্তবায়ন করছে মমতা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য