ক্যান্সারে আক্রান্ত ” উত্তর কাঞ্চনার আইয়ুব খান কে বাঁচাতে এগিয়ে আসুন

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য!
কথাটি তখনই বাস্তব রূপ নেয় যখন ধর্ম-মত নির্বিশেষে সবাই কোন অসহায় মানুষের পাশে দাঁড়ায়, সাহায্যের হাত বাড়িয়ে দেয়।
“ক্যান্সার” নামক এই সত্যকে আঁকড়ে ধরে আইয়ুব খানের বেঁচে থাকার স্বপ্ন । নাম : আইয়ুব খান , সাতকানিয়া থানার অন্তর্গত কাঞ্চনা ইউনিয়নের উত্তর কাঞ্চনায় তার বাড়ি । খুব ছোটবেলায় এতিমের কাতারে  স্থান করে নেওয়া এই ছেলেটি জীবন চলার পথে অনেক দুর্গমপথকে  জয় করে একটি ছোট খাটো ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে তার স্ত্রী এবং দুই কন্যা সন্তান নিয়ে সুখে ও শান্তিতে বসবাস করতো। ভাগ্যের নির্মম পরিহাস গত ৪বছর আগে ক্যান্সার নামক এক মরণফাঁদ তার জীবনের সমস্ত রঙিন স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিল। শুরু হলো মৃত্যুর সাথে পাঞ্জা । সমাজের বিভিন্ন শ্রেণীর মানুষ ,ভাই বন্ধু প্রতিবেশীদের সহযোগিতায়  জীবন যুদ্ধে লড়াই করেই যাচ্ছে প্রতিনিয়ত  ।
কিন্তু ক্যান্সারে আক্রান্ত “আইয়ুব খান ” বর্তমান পরিস্থিতিতে সম্পূর্ণ  দিশেহারা সবার কাছে সহযোগিতার হাত পাতছেন, তার ছোট্ট দু’দুটি কন্যা সন্তান ও তার  স্ত্রীর জন্য।   তার ক্ষুদ্র আয়ে পরিবারের দু’বেলা অন্ন যোগাতেই হিমশিম অবস্থা। এহেন পরিস্থিতিতে তার চিকিৎসা ব্যয় বহন করাও  তার নিজের পক্ষে সম্ভব নয়।
এমতবস্থায় এই অসহায় মানুষটি তার স্ত্রী-সন্তানদের জন্য বাঁচতে চান ! মরে যাবে জেনেও তার স্ত্রী-সন্তানরা বসবাস করার  জন্য কিছু একটা করে দিতে চান। অন্যতায়, তার  পরিবারের সহায় সম্বল কিছুই থাকবে না।
আপনার একটু আর্থিক সহযোগিতা বাঁচিয়ে দিতে পারে একটি প্রাণ, বাঁচিয়ে দিতে পারে একটি পরিবারকে!
আসুন, একটু দয়া করুন এই অসহায় মানুষটির জীবন বাঁচাতে এগিয়ে আসুন যার যার অবস্থান থেকে, সর্বস্তরের মানুষ সহ,  সকল  শিক্ষার্থী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীসহ সমাজের সকল পেশাজীবী-কর্মজীবী, অনলাইন এক্টিভিস্ট, সাংবাদিক, খেলোয়াড়, ব্যবসায়ী, বিত্তবান-ধনী, প্রবাসী, রাজনীতিবিদসহ সবার কাছে সর্বাধিক দোয়া ও সামর্থ্য অনুযায়ী সহযোগিতা কামনা করছি।
আপনার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়াবেন দয়া করে, এই সদকায়ে জারিয়া কাল হাশরের দিনে আপনার-আমার নাজাতের অছিলা হতে পারে।
টাকা পাঠানোর ঠিকানাঃ
আইয়ু্ব খান
সাতকানিয়া, উত্তর কাঞ্চনা,
বিকাশ পার্সোনাল নাম্বার: 
০১৮৩০-১৪৪৩৫৭

Mohammed Sarwar
AC No : 20501620201276316
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড,
চকবাজার ,চট্টগ্রাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ