বাঁশখালীতে এস-আলম মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ আরোহী গুরুতর আহত


মো: মনছুর আলম (এম আলম): চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাণিগ্রামে এস আলম মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো: রিয়াদ (৩৫) ও জাহাঙ্গীর আলম (৩৭) নামে ২ মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (৮ মে) দুপুর ১টা ৫ মিনিটের দিকে বাঁশখালীর প্রধান সড়কে বাণিগ্রাম এলাকার বাইন্নার দিঘির পাড়ে মসজিদের সামনে মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত মো: রিয়াদ উপজেলার চানপুর এলাকায় মোবাইল সার্ভিসিং এর কাজ করেন এবং তিনি জলদির আসকারিয়া পাড়ার মো: নাছিরের পুত্র। আরেক আহত জাহাঙ্গীর আলম বাণিগ্রাম নতুন বাজারে তরকারি বিক্রি করেন এবং তিনি সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও দমদমার দিঘির পাড় এলাকার কামাল সওদাগরের পুত্র। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, দুপুরে রিয়াদ বাইক যোগে জাহাঙ্গীরকে সাথে নিয়ে কর্মস্থল চানপুর এলাকায় যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি এসআলম বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এ সময় বাসের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী রিয়াদ ও জাহাঙ্গীর গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে স্থানীয় চানপুর সিবি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করেন। পরে রামদাস ফাঁড়ির এস আই নুরুল হক গাড়ি দুটি জব্দ করেন বলে জানা যায়। গাড়ি দুটির নাম্বার যথাক্রমে এসআলম বাস- চট্টমেট্রো- ব- ১১- ১৫৪১ ও মোটরসাইকেল চট্টমেট্রো- ল- ১৭- ৬৫২১।

প্রত্যক্ষদর্শী সূত্রে, রিয়াদের ডান পায়ের হাটুর নিচে হাড় ভেংগে মাংসের সাথে ঝুলে আছে। আর জাহাঙ্গীরে হাটুর উপরে হাড় ভেংগে গেছে। এছাড়াও দুজনের শরীরের বিভিন্ন স্থানে আহতের চিহ্ন দেখা যায় বলে জানা যায়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ