Recents in Beach

Google Play App

সাহায্য চেয়ে ক্যান্সার আক্রান্ত ফেনীর সাবেক ছাত্রলীগ নেতা সাইফ আল মামুনের মর্মস্পর্শ ফেসবুক স্ট্যাটাস

মরণ ব্যাধী ক্যান্সার আক্রান্ত সাবেক ছাত্রলীগ নেতা সাইফ আল মামুন সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মর্মস্পর্শ স্ট্যাটাসে সবার হ্নদয়ে রক্তক্ষরন হয়েছে।তার বাঁচার আকুতি হিম শীতল বরফ গলে চোখের জলে সবার মনকে বেদনাবিদুর করেছে।
দয়াকরে মামুনকে বাঁচাতে সবাই এগিয়ে আসুন।

তার নিজের ফেসবুক স্ট্যাটাসটি হুবুহু কপি করা হলো:-

আসসালামু আলাইকুম.......
আমি সাইফ আল মামুন প্রফেশনালি একজন বুটিক্স ব্যাবসায়ী ছিলাম. ফেনী গ্র্যান্ড হক টাওয়ারে ছিল ব্যাবসা প্রতিষ্ঠান. ব্যাক্তিগত জীবনে তিন সন্তানের জনক. গত অগাস্ট ২০১৬ একটা ঝড়ে আমার জীবনটা লন্ডভন্ড হয়ে যায়. তছনছ হয়ে যায় আমার লালিত স্বপ্ন. তাৎক্ষণিক অসুস্থতা বোধ করলে ঢাকায় গিয়ে ডাঃ এর শরনাপন্ন হই, ডাক্তারি পরিক্ষায় ধরা পড়ে আমার শরীরে বাসা বেঁধেছে মরন ব্যাধি ক্যান্সার. 

অতঃপর শুরু হলো বেঁচে থাকার যুদ্ধ. যে সময়টা তে নিজ স্ত্রী সন্তান নিয়ে হাসি খুশিতে কাটানোর কথা সে সময়গুলো আমার কাটতে লাগলো হাসপাতালের বিছানায়. বেঁচে থাকার আকুলতায় নিজের ব্যাবসা প্রতিষ্ঠান বিক্রি করে চিকিৎসা চালিয়েছি. নিজের সর্বস্ব দিয়ে গত তিন বছর যাবত লড়াই করেছি, এ পর্যন্ত মোট ৫ বার অস্ত্রপাচার করা হয়. কিন্তু সবকিছুই হার মানে দুরারোগ্য ক্যান্সার এর কাছে.

ডাঃ এর ভাষ্যমতে এখন আমার শরীরে রোগটা অনেক এডভান্সড হয়ে হয়ে গেছে. এর যথাযোগ্য চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া জরুরি. এবং এজন্য প্রায় ১৫/২০ লক্ষ টাকা প্রয়োজন. এমতাবস্থায় দেশের বাহিরে গিয়ে চিকিৎসা করানো আমার পক্ষে অসাধ্য হয়ে পড়েছে.

 আমার বাচ্চাগুলো আমার হাত ধরে টানাটানি করে শোয়া থেকে উঠে ওদের নিয়ে হাঁটতে, কিন্তু ওরাতো জানেনা আমি বিছানা থেকে উঠতেই পারিনা. আমি কোলে তুলে নিতে চাই আমার কলিজার টুকরা সন্তানদের.আমি বাঁচতে চাই, ক্যান্সার জয় করে ইনশাআল্লাহ আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই.

আর এজন্য আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি. আপনাদের সহযোগিতা ছাড়া আমার একার পক্ষে এ যুদ্ধ জয় করা কোন ভাবেই সম্ভব নয়. আমিতো আপনাদেরই ভাই/বন্ধু আপনাদেরই সন্তান. সে দাবি নিয়ে বলতে চাই প্লিজ আমার পাশে দাড়ান. এটা আমার আকুল আবেদন.
আল্লাহ সবাইকে হেফাজত করুন.

যোগাযোগঃ 01864346537

বিকাশঃ 01838598220
             (পার্সোনাল)

একাউন্ট নাম্বারঃ
JASMIN AKTER
A/C# 018-0310135127
NCC Bank
Feni branch

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য