Recents in Beach

Google Play App

নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরিক্ষাথীদের বিদায় অনুষ্টান অনুষ্ঠিত

দিগন্ত দেবঃ
নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের ২০১৯ সালের এস এস সি পরিক্ষাথীদের বিদায় অনুষ্টান আজ ২৩/০১/১৯ তারিখে রোজ বুধবার সকাল ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্টানের সভাপতিত্ব করেন নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাবা মোমেনা আক্তার, উপজেলা নির্বাহী অফিসার, বাঁশখালী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেখেরখীল ইউনিয়ন পরিষদের চ্যায়ারম্যান মো. ইয়াছিন, এছাড়াও আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আব্দুল কাদের, মাস্টার দিলীপ কান্তি দে, মাস্টার শিবু সিকদার,ও নাপোড়া সেখেরখীল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা, এবং আরো উপস্থিত ছিলেন নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সকল সদস্যবৃন্দ, শিক্ষক শিক্ষিকা মন্ডলি, বিদায়ি শিক্ষার্থীবৃন্দ ও বর্তমান অধ্যয়নরত ছাত্রছাত্রীরা ।

পবিত্র কোরান তেলোয়াত ও শ্রীমদভগবদ গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্টানের শুভ সূচনা হয়, এর পরপর অতিথিদের ফুল দিয়ে বরন করে নেয় অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা মন্ডলি। এরপর বিদায়ি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেয় অত্র বিদ্যালয়ের দশম শ্রেনির শিক্ষার্থীবৃন্দ। এরপর বিধায়ী শিক্ষার্থীদের পক্ষে মানপত্র গ্রহন করেন বিদায়ী শিক্ষার্থী ত্রিদিপ দেব পাবেল,
অনুষ্টানে অতিথিরা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ ও উপদেশ মূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্টানের শেষ পযায়ে সভাপতি মহোদয় বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষৎ কামনা করে অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।

উক্ত অনুষ্টান সঞ্চালনায় ও পরিচালনায় ছিলেন নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার প্রকাশ কান্তি দাশ ও মো. তারেকুল ইসলাম।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য