Recents in Beach

Google Play App

বাঁশখালীর চাম্বল বাজারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

বি,এন ডেস্কঃ
বাঁশখালী উপজেলার ১০ নং চাম্বল ইউনিয়নের চাম্বল বাজারের দক্ষিণে ডি আর কমপ্লেক্স সংলগ্ন খান ট্রেডার্সের সামনে মঙ্গলবার (২২ জানুয়ারি) রাত ৯টার সময় ট্রাকের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শেখেরখীল ফাঁড়ির মুখ থেকে তৈলবাহী চট্টমেট্রো-ড ১১-২৯৭৬ ট্রাকটি চট্টগ্রাম শহরে যাওয়ার পথে চাম্বল বাজারে দক্ষিণে ডি আর কমপ্লেক্স মার্কেট সংলগ্ন এলাকায় পৌঁছলে উত্তর দিক থেকে মোটরসাইকেল নিয়ে পূর্ব চাম্বল ৮ নং ওয়ার্ড এলাকার ইসলাম চৌধুরীর পুত্র আনোয়ার হোসেন (৪০) আসার পথে ট্রাক ও মোটরসাইকেল এর মুখামুখি সংঘর্ষ হয়।
এতে গুরুত্বর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা হলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেশমী বিশ্বাস ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৌহিদুল আনোয়ার তাকে চেকপূর্বক মৃত ঘোষণা করেন। স্থানীয়রা তৈলবাহী ট্রাকটি আটক করলেও ঘাতক ড্রাইভার পালিয়ে যায়।



এ বিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামাল হোসেন বাঁশখালী টাইমস প্রতিনিধিকে বলেন, চাম্বল বাজার এলাকায় ট্রাকের ও মোটরসাইকেল সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশের সোর্স পাঠানো হয়েছে। বর্তমানে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে এবং চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
/বাঁশখালী টাইমস

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য