Recents in Beach

Google Play App

বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিঃ এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন

মোহাম্মদ এরশাদঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল বাজার প্রধানসড়ক সংলগ্ন এলাকায় বুধবার বাঁশখালী জেনারেল হাসপাতাল লিমিটেড এর নতুন ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। 

নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাঁশখালী জেনারেল হাসপাতাল লি. এর পরিচালনা পরিষদের সভাপতি মাওলানা জহিরুল ইসলাম। মোক্তার হোসাইন সিকদার এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আলী নেওয়াজ চৌধুরী ইরান, পুইছড়ী মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আশরাফ, আবদুর রহিম ছানুবী, ইন্জিনিয়ার শহিদুল মোস্তফা, সোস্যালল ইসলামী ব্যাংক লি. বাঁশখালী শাখার ম্যানেজার মুহাম্মদ ইসমাঈল। 

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশখালী জেনারেল হাসপাতাল লি. এর ম্যানেজিং ডিরেক্টর (এম.ডি) সাদুর রশীদ, ফিন্যান্স ডিরেক্টর তমিজ উদ্দীন, মার্কেটিং বিভাগের পরিচালক আ.ন.ম মহিউদ্দিন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম বলেন, বাঁশখালী একটি অবহেলিত জনপদ। এখানে চিকিৎসা সেবার মান তেমন উন্নত নয়। বাঁশখালী জেনারেল হাসপাতাল লি. দক্ষিণ বাঁশখালীর জন্য সর্ব্বোচ্চ সেবাদানে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। তাই উন্নত ও আধুনিক মানের সেবা লাভের জন্য বাঁশখালীবাসীকে আর শহরে পাড়ি জমাতে হবেনা। খুব শিগ্রই এর নির্মান কাজের সমাপ্তি করে সেবাকার্যক্রম শুরু করা হবে। তিনি হাসপাতালের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।


আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা ইছহাক হুজুর সাহেব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য