জোট আর ভোটের ফ্যাক্টর এরশাদ’ দাগনভূঁইয়া জাতীয় যুব সংহতির মতবিনিময় সভায় জাপা নেতা রিন্টু আনোয়ার


জেলা প্রতিনিধিঃ আজ ফেনীর দাগনভূঁইয়া উপজেলা জাতীয় যুব সংহতির আয়োজনে স্থানীয় জনকল্যাণ কমিউনিটি এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টি আহবায়ক বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক রিন্টু আনোয়ার বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দল জোট গঠনের চেষ্টা করছে কিন্তু জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লিবন্ধু এরশাদ ছাড়া জোটের ফলাফল হবে বিগ জিরো কারণ বাংলাদেশের জোট আর ভোটের রাজনীতিতে জাতীয় পার্টি আর পার্টির চেয়ারম্যান এরশাদ এখনোও ফ্যাক্টর।
জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের মাঠে-ময়দানে নেমে দলকে আরও সুসংগঠিত করার আহ্বান জানিয়ে রিন্টু আনোয়ার আরো বলেন, জাতীয় পার্টি আর পল্লীবন্ধু এরশাদ যেদিকে যাবেন, সেদিকে জোট ও ভোটের পাল্লা ভারী হবে এবং সেই জোট রাষ্ট্রক্ষমতায় আসবে।
জাতীয় যুব সংহতি দাগনভূঁইয়া উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান মামুনের সভাপতিত্বে সাধারন সম্পাদক গোলাম সরোয়ারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফেনী যুব সংহতির সভাপতি রেজাউল গনি পলাশ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-ফেনী জেলার সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম, দাগন ভূঁইয়া জাতীয় পার্টির সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক এ্যাড রবিউল হক রবি, কামরুল ইসলাম ক্লাইব, করিমুল হক(খাঁজা করিম), মিজানুর রহমান। আরো বক্তব্য রাখেন-জেলা যুব সংহতির সাধারন সম্পাদক আবুল মনসুর নয়ন,জেলা যুব সংহতির সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আকবর, মুক্তার হোসেন, আবুল কাশেম মিলনসহ দাগনভুঁইয়া উপজেলা যুব সংহতির সকল ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটির সভাপতি/সাধারন সম্পাদক নেতৃবৃন্দরা। দাগনভূঁইয়া উপজেলা জাতীয় পার্টি,পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
লাঙ্গল মার্কা হলো উন্নয়ন, প্রগতি ও সমৃদ্ধির মার্কা। এই মার্কা গণমানুষের ভাগ্য পরিবর্তনের মার্কা, দিনবদলের মার্কা। আগামী জাতীয় নির্বাচনে লাঙ্গল মাকার্য় ভোট দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নেয়ার মধ্য দিয়ে দেশের মানুষ আবারোও ফিরে পাবে সুখ-শান্তি, সমৃদ্ধি ও সুশাসন। 
উক্ত মতবিনিময় অনুষ্ঠানে বিভিন্ন দল মতের মানুষ রিন্টু আনোয়ারের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টি ও জাতীয় যুব সংহতিতে যোগদান করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ