Recents in Beach

Google Play App

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ে খেলায় বন্দর ফাইনালে, রাঙ্গুনিয়া, সন্দ্বীপ চন্দনাইশ ও সাতকানিয়া সেমিতে

মোহাম্মদ এরশাদঃ ২১ সেপ্টেম্বর, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনূর্ধ্ব-১৭) চট্টগ্রাম মহানগর পর্যায়ে বন্দর থানা দল ফাইনালে উঠেছে। আগামী ২৪ সেপ্টেম্বর ফাইনালে তারা পাঁচলাইশ থানা দলের বিরুদ্ধে খেলবে। গতকাল (২০ সেপ্টেম্বর) সকালে শহীদ প্রকৌশলী সামসুজ্জামান বন্দর স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে বন্দর থানা দল টাইব্রেকারে ৪-৩ গোলে কোতোয়ালী থানা দলকে পরাজিত করে। নির্ধারিত সময় খেলা ৩-৩ গোলে অমীমাংসিত ছিল। এ সময় বন্দরের তুষার ২ ও রাহি ১ গোল করেন।
চট্টগ্রাম জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় একই ভেন্যুতে দুপুরে অনুষ্ঠিত চট্টগ্রাম উত্তর জেলা পর্যায়ের তৃতীয় দিনের খেলায় রাঙ্গুনিয়া ৩-০ গোলে সীতাকুন্ড উপজেলার বিরুদ্ধে ও বিকেলে স›দ্বীপ শাহেদের গোলে মিরসরাই উপজেলাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে। রাঙ্গুনিয়ার এমদাদ ২ ও শহিদুল ১ গোল করেন। আগামীকাল সেমিফাইনালে দুপুর ১টায় ফটিকছড়ি-রাঙ্গুনিয়া এবং বিকেল ৩টায় হাটহাজারী-স›দ্বীপ উপজেলা প্রতিদ্ব›িদ্বতা করবে।
এদিকে গতকাল দক্ষিণ অঞ্চলের তৃতীয় দিনের খেলায় চন্দনাইশ ও সাতকানিয়া উপজেলা জয় পেয়ে সেমিফাইনালে পৌঁছেছে। পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দুপুরে চন্দনাইশ মিসকাতের গোলে আনোয়ারাকে এবং বিকেলে সাতকানিয়া দিপুর গোলে বাঁশখালী উপজেলাকে হারায়। আগামীকাল সেমিফাইনালে দুপুর ১টায় পটিয়া-বোয়ালখালী এবং বিকেল ৩টায় চন্দনাইশ-সাতকানিয়া উপজেলা প্রতিদ্বন্দ্বীতা করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য