Recents in Beach

Google Play App

সরকারের ধারাবাহিকতায় দেশের মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে - জুলফিকার আলী জুয়েল তরফদার

বিএনডেস্কঃ জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেছেন, সরকারের ধারাবাহিকতা থাকার কারণে দেশের মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন, সত্যিকারভাবে উন্নয়নটা এখন জনগণের দোরগোড়ায় পৌঁছতে পারছে এবং উন্নয়নটা দৃশ্যমান হচ্ছে। 


জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার আরো বলেন, স্বাধীনতার পর থেকেই বাংলাদেশকে নানামুখী সঙ্কট মোকাবিলা করতে হয়েছে। দেশি-বিদেশি ষড়যন্ত্র, অপশাসন ও দুঃশাসন, দীর্ঘ সময় ধরে গণতন্ত্রহীনতা, দারিদ্র্য, নিরক্ষরতা, সন্ত্রাস, প্রাকৃতিক দুর্যোগ ইত্যাদি বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত করেছে। এ সকল প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশ আজ নিম্নমধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন , দেশের মানুষের ভেতর একটা আস্থা, বিশ্বাস ফিরে এসেছে। এই আস্থা বিশ্বাস যেন মানুষের মনে থাকে এবং গণতন্ত্রের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে, সেদিকে সকলকেই লক্ষ্য রাখতে হবে এবং যে কোনো প্রতিকূল পরিবেশ মোকাবেলা করে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে হবে। তিনি বলেন, দেশি-বিদেশি ষড়যন্ত্র’ মোকাবিলা করে অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রা অটুট রাখাই সরকারের লক্ষ্য। বাংলাদেশ একটি শান্তিপূর্ণ দেশ হিসেবে দক্ষিণ এশিয়ায় প্রতিষ্ঠিত হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য