Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বেড়িবাঁধের মাটি চাপায় নিহত ১

বি,এন ডেস্কঃ
বাঁশখালী সরল ইউনিয়নের মিনজীরিতলা ৭নং ওয়ার্ডের জলকদর খালের বেড়িবাঁধ কেটে মৎস্য ঘের করতে গিয়ে মাটি চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহতের নাম আহমদ ছফা প্রকাশ কালু (৪৮)। সে মিনজীরিতলা গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের পুত্র। এ ব্যাপারে বাঁশখালী থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সরল ইউপির পশ্চিম মিনজীরিতলা এলাকায় জলকদর খালের উপর বুধবার রাতের আঁধারে সাবেক এক ইউপি সদস্য ও তার অপরাপর সহযোগীর উদ্যোগে জলকদর খালের বেড়িবাঁধের উপর থাকা সংযোগ খালের সুইচ গেইটের দরজা বন্ধ করে মাটি কেটে মৎস্য প্রজেক্টের কাজ করা হচ্ছিল। এমতাবস্থায় সেখানে কর্মরত উত্তর মিনজিরতলা ৬নং ওয়ার্ডের মৃত আব্দুল ওয়াদুদের পুত্র আহমদ ছফা প্রকাশ কালু (৪৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। অনেকেই ধারণা করছেন বেড়িবাঁধের সুইচ গেইটের দরজা বন্ধ করতে গিয়ে দুই পাশের মাঠি চাপা পড়ে হয়তো তার মৃত্যু হয়েছে।
বাঁশখালী থানার এসআই সুজন সিকদার জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে লাশের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ করা হয়নি বলে তিনি জানান।
-দৈনিক আজাদী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য