মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ সাইদুল ইসলাম

বিএন ডেস্কঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া মহানগর জাতীয় শ্রমিকলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-দ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া মহানগর জাতীয় শ্রমিকলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম দেশবাসী ও মুসলিম উম্মাহকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছেন।
১৭ মে বৃহস্পতিবার থেকে শুরু পবিত্র মাহে রমজান শুরু উপলক্ষে দেওয়া এক বাণীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া মহানগর জাতীয় শ্রমিকলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম এ আহবান ও শুভেচ্ছা জানান।
বাণীতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া মহানগর জাতীয় শ্রমিকলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম বলেন,আত্মসংযম, অনুকম্পা ও ক্ষমালাভের মাস রমজান। এ মাসে ত্যাগ স্বীকারের শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ