Recents in Beach

Google Play App

তিন যুবক আটক বাঁশখালীতে, গুলি ও অস্ত্র উদ্ধার

বি,এন ডেস্কঃ
কালীপুর ইউনিয়নে রামদাশহাট তদন্ত কেন্দ্রের উত্তর পার্শ্বে একটি স্বর্ণের দোকানের সামনে গতকাল (রবিবার) বিকাল ৫টার দিকে রাউন্ড গুলি ছুরিসহ তিন যুবককে আটক করেছে তদন্ত কেন্দ্রের পুলিশ। আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কালীপুর ইউনিয়নে গুনাগরী রামদাশহাট প্রধান সড়ক হয়ে কাথারিয়া বৈলছড়ি এলাকার যুবক গতকাল (রবিবার) বিকালে পরিকল্পিতভাবে ঘটনা সংঘটিত করার জন্য যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ স্বর্ণের দোকানের সামনে ওঁৎপেতে থাকে। কিছুক্ষণ পর যুবক বৈলছড়ির উদ্দেশ্য যাওয়ার সময় তাদের আটক করা হয়। সময় তাদের দেহ তল্লাশি করে রাউন্ড গুলি ১টি ছুরিসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, বৈলছড়ি ইউনিয়নের আলী মিয়ার ছেলে আব্দুল করিম (২৪), কাথারিয়া ইউনিয়নের মাইদারীপাড়ার আব্দু রহিমের ছেলে নুরুল আলম (২৪), পূর্ব কাথারিয়ার সাচি মিয়ার ছেলে মো. এহেছান (২০)
রামদাশ হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আতাউর রহমান বলেন, রামদাশ হাট বাজারে মোহন বাঁশি জুয়েলার্সের সামনে হাঁটা অবস্থায় সন্দেহ জনকভাবে গোপন সংবাদেও ভিত্তিতে জনকে আটক করা হয়। তম্মধ্যে নুরুল আলম বৈলছড়ি ইউনিয়ন পরিষদ ভবনের সি.সি ক্যামেরা চুরি মামলার আসামি। যুবকদের দেহ তল্লাশি করে গুলি ছুরিগুলো উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হবে
-দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য