Recents in Beach

Google Play App

বাঁশখালীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ড ও আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 আজ (১২ আগস্ট) দুপুরে বাঁশখালী পৌরসভা কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বাঁশখালী পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরী। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা তপন দাশগুপ্ত, এডভোকেট তোফাইল বিন হোসাইন, নীলকন্ঠ দাশ, জমশেদ আলী, আনছুর আলী, কাউন্সিলর দিলীপ চক্রবর্ত্তী, দেলোয়ার হোছাইন, আবদুর রহমান, আজগর হোসাইন, তপন বড়ুয়া, মো. জমশু, নার্গিস আক্তার প্রমুখ। 

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় উপস্থিত বক্তারা বলেন, আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনকে ঘিরে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। বাঁশখালী উপজেলা আওয়ামীলীগ ও সাংসদ মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে বর্তমানে একটি চক্র ষড়যন্ত্র শুরু করেছে। ওই চক্রটি আওয়ামীলীগের নাম বিক্রি করে চললেও মূলত তারা জামাত শিবিরের একটি বিশাল সিন্ডিকেট। ওই সিন্ডিকেটের সদস্যরা বাঁশখালী পৌরসভাসহ বিভিন্ন স্থানে যেকোন মুহুর্তে আওয়ামীলীগের যেকোন অনুষ্ঠানে অপ্রীতিকর ঘটনা সৃষ্টি করতে পারে। তাই এ বিষয়ে সবাইকে সতর্কতা অবলম্বন করতে হবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য