Recents in Beach

Google Play App

আগামী পৌরসভা নির্বাচনে ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হচ্ছেন বিশিষ্ট সাংবাদিক জসিম উদ্দিন

মোহাম্মদ এরশাদঃ
আগামী পৌরসভা নির্বাচনে  ০৩ নাম্বার ওয়ার্ডের প্রার্থী হচ্ছেন পৌরসভার বিশিষ্ট সাংবাদিক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাঁশখালী শাখার, সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম আদলতের শিক্ষানবীশ আইনজীবী জসিম উদ্দিন।

"কথায় নয় কাজ করে প্রমাণ করে দিতে চায় "
এই শ্লোগানকে সামনে রেখে
 কাউন্সিলর নির্বাচিত হয়ে সাধারণ জনগণের সেবা ও এলাকায় জঙ্গী ও মাদক মুক্ত সমাজ গঠন সেই সাথে এলাকার আধুনিক ও সার্বিক উন্নয়ন করতে চান। তিনি বলেন মানুষের সেবা প্রদান করতে এবং এলকার উন্নয়ন করতে কারো কোন ধরনের ক্ষমতায়ন আসনের দরকার হয়না।
যারা দেশকে ভালোবাসেন  এবং দেশের মানুষকে ভালোবাসেন তারাই একমাত্র দেশকে সার্বিক উন্নয়নের দিকে নিয়ে যেতে পারেন।
সেই সাথে তিনি দীর্ঘদিন ধরে পুরো বাঁশখালীর আনাচে-কানাচে মাদক জুয়া ও অন্যায়ের বিরুদ্ধে একজন সাংবাদিক হিসেবে সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন এবং সংবাদ প্রকাশ করেছেন।
অত্র এলাকার সকলের দোয়া ও  নিঃস্বার্থভাবে ভালোবাসায় যদি কাউন্সিলর নির্বাচিত হয়। এলাকার মধ্যে যেকোনো ধরনের জনদুর্ভোগ, মাদকের বিরুদ্ধে লড়াই করে যাবেন বলে জানা যায়।
সম্প্রীতি বাঁশখালীতে প্রশাসনের সহায়তায় বিভিন্ন মাদক কারবারির বিরুদ্ধে লড়াই করে এবং মাদক ব্যবসায়ীদের কে আইনের আওতায় আনার জন্য বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে যাচ্ছেন বলে জানা যায়।

সরেজমিনে গিয়ে দেখা যায় সাংবাদিক জসীম একজন শিক্ষিত এবং যোগ্য লোক, অত্র এলাকায় নয় পুরো বাঁশখালীতে সমাজের যেকোনো অসঙ্গতির বিরুদ্ধে নিউজ করে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসনকে যথেষ্ট সহযোগিতা করে আসছেন। সাংবাদিক জসীমকে আমরা কাউন্সিলর হিসাবে মনে-প্রাণে চাই। তিনি পৌরসভার ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হবেন বলে জানায়।

অবশেষে পৌরসভার ০৩ নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী জসীম জানায়, আমাকে  অত্র এলাকার লোকজন রায় দিয়ে নির্বাচিত  করুক কিংবা না করুক। আমি এত টুকু আশ্বস্ত করতে পারতেছি আমি আপনাদের পাশে থেকে সেবক হিসাবে নিয়োজিত আছি ভবিষ্যতেও  থাকবো ইনশাল্লাহ।

পরিশেষ সকলের দোয়া চেয়েছেন সাংবাদিক ও চট্টগ্রাম আদালতের শিক্ষানবীস আইনজীবী জসীম উদ্দীন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য