Recents in Beach

Google Play App

বাঁশখালী ক্রিকেট একাডেমির প্রীতি ক্রিকেট ম্যাচে রাশেদ একাদশের জয়

দিগন্ত দেবঃ
বৃহস্পতিবার  সকাল ১২ ঘটিকা  হইতে বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে বাঁশখালী ক্রিকেট একাডেমি কর্তৃক আয়োজিত বাঁশখালী ক্রিকেট একাডেমি (অনুর্ধ্ব ১৪) রাশেদ একাদশ  বনাম ফাহিম সিকদার  একাদশের মধ্যে কার এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় ফাহিম সিকদার  একাদশ কে ৬৩ রানে পরাজিত করে রাশেদ একাদশ।

টসে জিতে রাশেদ একাদশ প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন, নির্ধারিত ২৫ / ২৪. ৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে রাশেদ  একাদশ ১৯৫ রান সংগ্রহ করে। দলের হয়ে তারেক ৩৪, আরফাত ৫১* তৌহিদ ১৪, দেব ১৬,শেব বড়ুয়া ১৩, লোকমান ১২ রান সংগ্রহ  করেন।ফাহিমা একাদশের হয়ে শোয়াইবুল ইসলাম ৩টি, ফাহিম  ২টি জাহেদ, ইমন, ফয়সাল ১টি  করে উইকেট লাভ করেন।জবাবে ফাহিম সিকদার একাদশ ১৯৬ রানের লক্ষে ব্যাট করতে  নির্ধারিত ২৪.১ ওভারে সবকয়টি  উইকেট হারিয়ে ১৩২ রান করতে সক্ষম হয়। ফলে পরাজয় বর্ণর করে নিতে হয় তারেক একাদশকে। দলের হয়ে রাকিব ১৩, ফাহিম সিকদার সর্বোচ্চ ৩৮, রিয়াদ ১৮, শোয়াইব ৬, জাহেদ ৫ রান সংগ্রহ করেন।রাশেদ একাদশের হয়ে  রাশেদ ২টি নিশান, আরফাত,তামিম, লোকমান, আনাছ ১টি করে উইকেট লাভ  করে।
উক্ত খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হয়, 
মোঃ আরাফাত, তার হাতে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দিচ্ছেন বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও প্রধান কোচ ও সাংবাদিক মোহাম্মদ এরশাদ বিজ্ঞপ্তি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য