Recents in Beach

Google Play App

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন ছনুয়া হোছাইনিয়া মাদ্রাসার আমান উল্লাহ

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা- ২০১৯ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বাঁশখালী উপজেলা পযার্য়ে ‘শ্রেষ্ঠ’ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা) হিসেবে নির্বাচিত হয়েছেন ছনুয়া উপকূলীয় খুদুকখালী হোসাইনীয়া দাখিল মাদ্রাসার সুপার আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আমান উল্লাহ। ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত উক্ত মাদ্রাসায় দীর্ঘ দিন যাবৎ তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সহিত সুপার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এরই প্রতিদানরূপ  তিনি বৃহস্পতিবার (১৮ জুলাই) ২০১৯ ইং জাতীয় শিক্ষা সপ্তাহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস বাঁশখালী চট্টগ্রাম'র উদ্যোগে আয়োজিত পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বাঁশখালীর সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, মাধ্যমিক শিক্ষা অফিসার ইসতিয়াক আহমেদ, বাঁশখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশসহ বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষকগন উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে উপজেলা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হিসেবে পুরষ্কার পান মাষ্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয়  কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল কাদের, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (কলেজ) হিসেবে আলাওল ডিগ্রী কলেজ, শ্রেষ্ঠ স্কুল প্রধান হিসেবে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিত্র সেন বড়ুয়া, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (বিদ্যালয়) হিসেবে নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) হিসেবে পুঁইছড়ি  ইসলামিয়া কামিল মাদ্রাসা, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (কলেজ) হিসেবে পুরস্কার গ্রহণ করেন কবি ও সাহিত্যিক,  দৈনিক পূর্বদেশ পত্রিকার সাহিত্য সম্পাদক  কমরুদ্দিন আহমদ প্রমুখ।

এদিকে আমান উল্লাহ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (মাদ্রাসা)  নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য