Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

বাড়ির পেছনে বিদ্যুতের ছেঁড়া তার মাটিতে পড়ে ছিল। সেখানে কাজ করতে গিয়ে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন রেজিয়া বেগম (৪০)। তাঁকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন ফাতেমা বেগম (২৮)। এ ঘটনায় দুজনই মারা যান।
আজ বুধবার দুপুরে চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় বেঁচে যায় বিদ্যুৎস্পৃষ্ট হওয়া শিশু আওলাদ হোসেন (৪)। ঘটনার সময় মা ফাতেমা বেগমের কোলে ছিল আওলাদ।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জুবুরিয়া শারমিন বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া এক নারী এবং তাঁর ছেলেকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শিশুটি আশঙ্কামুক্ত।
নিহত ফাতেমা বেগমের স্বামী পেকুয়া টইটং উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জামাল হোসাইন বলেন, তাঁর স্ত্রী ফাতেমা বেগম বাবার বাড়ি বেড়াতে গিয়েছিলেন। বিদ্যুৎস্পৃষ্ট হওয়া এক প্রতিবেশীকে বাঁচাতে গিয়ে মারা যান ফাতেমা। এ সময় স্ত্রীর কোলে থাকা তার সন্তানও আহত হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শন করা পুলিশের সহকারী পরিদর্শক (এসআই) ফারুক উদ্দিন বলেন, বাড়ির পেছনে পড়ে থাকা বিদ্যুতের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজন নারী নিহত হয়েছেন।
এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মারা যাওয়া দুই নারীর পরিবারের লোকজনের কোনো অভিযোগ নেই। তাই ময়নাতদন্ত না করে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
/প্রথম আলো!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য