Recents in Beach

Google Play App

চট্টগ্রাম ক্রীড়া সংগঠক পরিষদের নির্বাচনী প্রচারণার উদ্বোধন

মোহাম্মদ এরশাদঃ বিগত ১০ বছরের শাসনামলে অর্জিত ঈর্ষণীয় সাফল্যের ধারাবহিকতা রক্ষায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থীদের জন্য চট্টগ্রাম ক্রীড়া সংগঠক পরিষদের উদ্যোগে নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধন গতকাল সকালে এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক ফোরামের সভাপতি এবং সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় ফোরামের সিনিয়র সহ-সভাপতি সিরাজউদ্দিন মো. আলমগীর, নির্বাচনী প্রচারণা কমিটির আহব্বায়ক আলহাজ আলী আব্বাস, সিটি কর্পোরেশন কাউন্সিলর গিয়াস উদ্দিন, বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, নির্বাহী সদস্য নোমান আল মাহমুদ, আবু সামা বিপ্লব, সিজেকেএস নির্বাহী সদস্য মশিউর রহমান, ক্রিকেট কমিটির সহ-সভাপতি দিদারুল আলম, কাউন্সিলর দিদারুল আলম, মমিনুল হক, শওকত হোসেন, আওয়ামী লীগ নেতা অহিদ সিরাজ স্বপন, চন্দন ধর, সাবেক জাতীয় খেলোয়াড় নুরুল আবেদীন নোবেল, ফজলে বারী খান রুবেলসহ ক্রিকেট অ্যাকাডেমি সমূহের ক্রিকেটার, কোচ, সাংবাদিক এবং সর্বস্তরের ক্রীড়ামোদ জনগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে চট্টগ্রাম শহরের ৪জন প্রার্থীর ছবি সম্বলিত ফলক উন্মোচন করা হয় এবং স্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি সংলগ্ন এলাকা প্রদক্ষিণ করে।
প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দিন উপস্থিত সকলকে ক্রীড়াঙ্গন থেকে স্বাধীনতার স্বপক্ষের প্রার্থীদের জন্য নির্বাচনী প্রচার-প্রচারণা চালানোর জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনের দিনে স্ব-স্ব এলাকার স্বাধীনতার স্বপক্ষের প্রার্থীদেরকে ভোট দেয়ার জন্য বিনীত অনুরোধ জানান এবং বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করলে চট্টগ্রাম শহরের ৪টি নির্বাচনী এলাকায় ৪টি খেলার মাঠ তৈরি করে দেওয়ার আশ্বাস প্রদান করেন। বিজ্ঞপ্তি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য