বাঁশখালীর আপমর জনগণের কাছে মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি'র খোলা চিঠি

মোহাম্মদ এরশাদঃআসসালামু আলাইকুম।
দীর্ঘ পথপরিক্রমায় আপনাদের সাথে আমি ভালোবাসার গভীর বন্ধনে আবদ্ধ হয়েছি। আপনারা জাতীয় সংসদের ২৯৩ চট্টগ্রাম ১৬ (বাঁশখালী) আসনের প্রতিটি মানুষ আমাকে হৃদয়ের গভীরে স্থান দিয়েছেন। নিজের সন্তান, আপন ভাই ও ঘনিষ্ঠ বন্ধুর মতোই আমার ডাকে সাড়া দিয়েছেন। আমার চাওয়া-পাওয়ার চেয়েও অনেক বেশি আপনারা দিয়েছেন। আমি সৌভাগ্যবান। আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।
আমার শ্রদ্ধেয় নেতা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ভিষণ ২০২১ বাস্তবায়নে গত ৫ বছরে পিছিয়ে পড়া বাঁশখালীতে প্রায় ১০০০ কোটি টাকার ও বেশী উন্নয়নের জন্য আপনারা গভীরভাবে ভালোবাসেন।
আপনাদের অকৃত্রিম ভালবাসা ও আকুণ্ঠ সমর্থন আমাকে শিখিয়েছে, বাঁশখালী আসনের প্রতিটি গ্রামই আমার গ্রাম, আমার অস্তিত্বের শেঁকড়। আমি সর্বাত্বক চেষ্টা করেছি বাঁশখালীর প্রতিটি প্রান্তে গিয়ে জনগণের সাথে সম্পৃক্ত থেকে তাদের সমস্যা ও সম্ভাবনার কথা শোনার এবং প্রয়োজনে জনগণের পাশে থেকে তাদের মুখে হাসি ফোঁটানোর।
আপনাদের হাসিমুখ আমার জীবনকে অর্থবহ করে তোলে। তাই বারবার ছুটে গিয়েছি আপনাদের কাছে আপনাদের ছেলে হিসেবে, ভাই হিসেবে, বন্ধু হিসেবে, প্রিয়জন হিসেবে।
বাঁশখালী আসনের অধিকাংশ মানুষ যারা আমাকে নিয়ে স্বপ্ন দেখেছেন, আকুণ্ঠ সমর্থন দিয়ে পাশে রয়েছেন, আমাকে আপনাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে চেয়েছিলেন আপনাদের উদ্দেশে বলছি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন নীতিমালা বাস্তবায়নের লক্ষ্যে আপনাদেরকে সাথে নিয়ে বাঁশখালী উপজেলাকে এগিয়ে নেয়ার সর্বাত্মক চেষ্টা করছি। প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে আপনাদের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছি, তা হৃদয়ে ধারণ করুন এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করুন।
মনে রাখবেন, নৌকার বিজয় মানে শান্তি ও উন্নতি।
নৌকার বিজয় মানে মুক্তি, অগ্রগতি ও সমৃদ্ধি।
তাই নৌকাকে বিজয়ী করতে হবে।
সময়ের প্রয়োজনে সব দুঃখ-কষ্ট ভুলে আত্মনিয়োগ করুন নৌকার বিজয়ে। কারণ নৌকার বিজয় মানেই আমাদের বিজয়। নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন। নৌকার বিজয় মানে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা।
সেই লক্ষ্যে একাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয়ের বিকল্প নেই। যে প্রবল ভালবাসার বন্ধনে আপনারা আমাকে আবদ্ধ করেছেন ইচ্ছা করলেও আপনাদের কাছ থেকে দূরে থাকা আমার পক্ষে আর সম্ভব নয়। সারা জীবন এভাবেই আপনাদের পাশে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
আপনারা ভালো থাকুন, সুস্থ্য থাকুন। অদূর ভবিষ্যতে মহান আল্লাহ পাক অবশ্যই আপনাদের মনের আশা পূরণ করবেন ইনশাআল্লাহ্।।
আপনাদের ভালবাসায় সিক্ত।
পক্ষে - মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি.

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ