Recents in Beach

Google Play App

শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতন, আটক এক

মোহাম্মদ এরশাদঃ ফেনীতে রত্না আক্তার বৃষ্টি নামের ১২ বছরের এক শিশু গৃহকর্মীকে অমানবিক নির্যাতনের দায়ে লাভলী আক্তার নামে এক গৃহকর্তীকে আটক করেছে পুলিশ। বৃষ্টি বর্তমানে ফেনীর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (১ অক্টোবর) দিনগত রাতে লাভলী আক্তারকে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকা থেকে আটক করে ফেনী মডেল থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, জেলার পরশুরাম উপজেলার মধ্যম ধনিকুন্ডা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রত্না ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের লাভলী আক্তারের বাসায় কাজ নেন।

লাভলী আক্তার গৃহকর্মী বৃষ্টিকে ঢাকায় তার মেয়ে মেরীর বাসায় কাজে পাঠায়। সেখানে মেরী তাকে কারণে-অকারণে মারধর করতেন। এতে বৃষ্টি সেখানে অসুস্থ হয়ে পড়লে তাকে পুনরায় ফেনীতে পাঠিয়ে দেওয়া হয়।

গত দুই মাস ধরে লুকোচুরি করে বৃষ্টিকে ফেনীর বাসায় চিকিৎসা করান লাভলী আক্তার। এরমধ্যে সোমবার সকালে পুনরায় মারধর করলে বৃষ্টির ঠোঁট কেটে যায়। এমতবস্থায় কোনোভাবে রক্ত বন্ধ করতে না পারলে দুপুরে ফেনীর একটি বেসরকারি হাসপাতালে বৃষ্টিকে ভর্তি করে পালিয়ে যান লাভলী আক্তার।

বিষয়টি স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন কর্মীদের নজরে আসলে তারা পুলিশকে অবহিত করেন। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করেন এবং অভিযুক্ত লাভলী আক্তারকে আটক করেন। শিশু গৃহকর্মীর গলা, মাথা, হাত, পিঠসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত চিহ্ন রয়েছে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মো.শহীদুল ইসলাম জানান, শিশুটিকে উদ্ধার করে পুলিশ হেফাজতে ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় পুলিশ লাভলী আক্তারকে আটক করেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে ফেনী জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আনোয়ারুল ইসলাম জানান, শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এত কম বয়সে শিশুটিকে এভাবে নির্যাতন করায় আগামীতে তার মানষিক সমস্যাও দেখা দিতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য