Recents in Beach

Google Play App

আলোচিত সে চিংড়ি মাছের জন্য বিয়ে বরকট করা বর ৩ লাখ টাকা জরিমানা দিয়ে অবশেষে মেয়েকে ঘরে তুলবেন শুক্রবার

মোহাম্মদ এরশাদঃ আজ সোমবার সন্ধ্যায় আনোয়ারার আলোচিত চিংড়ি মাছ নিয়ে বিয়ে বিচ্ছেদের ঘটনা সালিশি বৈঠকে বসে বর ও কনে পক্ষ। বৈঠকে স্থানীয় বটতলী ইউপি চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী ও বরুমছড়া ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।

সিদ্ধান্ত হয়, দেনমোহরের বাইরে বিয়ে অনুষ্ঠানে কনে ঘরে তুলে না আনার জন্য কনের নিরাপত্তা হিসাবে আরো ৩ লাখ টাকা অতিরিক্ত প্রদান করবেন বর আলমগীর। এই টাকা নগদ প্রদান করে আগামী শুক্রবার কনেকে ঘরে নিয়ে যাবেন। এছাড়া আগের কাবিননামা অনুযাযী ৭ লাখ টাকা দেনমোহর ও স্বর্ণালংকার বাবদ ৮০ হাজার টাকা উসুলের সিদ্ধান্ত বলবৎ থাকবে। এছাড়া বিয়ে অনুষ্ঠানে উচ্ছৃংখল আচরণের জন্য মেযের বাবার কাছে ক্ষমা চান বর আলমগীর।

গত বৃহস্পতিবার বটতলী আলভী ম্যারেজ গার্ডেনে প্রীতিভোজে খাবারে চিংড়ি মাছ না থাকায় বাকবিতন্ডায় জড়ায় বর আলমগীর। এক পর্যায়ে তা গড়ায় হাতাহাতিতে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।  

এহেন পরিস্থিতিতে বিয়ের দিন মেয়ে পক্ষ কনেকে তুলে দিতে অপারগতা জানালে, বিবাহ বিচ্ছেদ পর্যন্ত গড়ায়। এনিয়ে আজ সোমবার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। সূত্র সারা আনোয়ারা,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য