Recents in Beach

Google Play App

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল-জাপান আওয়ামীলীগ

বিএন ডেস্কঃ
জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার  বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মর্যাদাপূর্ণ দেশে পরিণত হবে।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন, শিক্ষা ক্ষেত্রে সরকারের সাফল্য আকাশ ছোঁয়া, সন্ত্রাস দমনে সরকার সাফল্য অর্জন করেছে। আইন-শৃংখলা বাহিনীর যথাযথ উদ্যোগের ফলে দেশে নাশকতার হার অনেক কমে গেছে। দেশের মানুষ এখন শান্তিতে বসবাস করছে।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন, মিয়ানমার থেকে আগত রোহিঙ্গাদের আশ্রয়, চিকিৎসা ও খাদ্যের ব্যবস্থা করে প্রধানমন্ত্রী মাদার অব হিউমিনিটি হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার  বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশকে লুটপাট করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। আবার ক্ষমতায় আসতে পারলে তারা দেশকে অন্ধকারে নিমজ্জিত করবে।

জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার   বলেন, দেশ এখন বিদ্যুতে স্বয়ংস্বম্পন্ন, দেশের যাতায়াত ব্যবস্থায় বিশেষ করে রেল যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিভিন্ন প্রকল্পে প্রশিক্ষণ ও ভাতা দিয়ে নারীর ক্ষমতায়ন করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য