Recents in Beach

Google Play App

বাঁশখালীতে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে বিএনপি নেতা লেয়াকতের বক্তব্য



বাঁশখালী নিউজ (বিএন) ডেস্কঃ “খুনি হাসিনার গদিতে আগুন জ্বালাও এক সাথে” দেশ বাঁচাও, জালেম সরকার হঠাও এই ধরনের একাধিক স্লোগানে মুখরিত করে তুলে বিএনপি’র ইফতার মাহফিলে যোগদান করেছে ৫ হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী বিএনপি নেতা লেয়াকত আলী। সোমবার (৪ জুন) থানার ৫শ গজের মধ্যে বাঁশখালী আলাওল ডিগ্রী কলেজ মাঠে উপজেলা বিএনপি’র ব্যানারে এই ইফতার মাহফিল আয়োজন করেছিল।
ইফতার মাহফিল চলাকালীন সন্ধ্যা ৬ টার দিকে বিএনপি নেতা লেয়াকত শতাধিক নেতাকর্মী নিয়ে মঞ্চস্থলে উপস্থিত হয়ে সরকার ও প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ প্রদান করে বক্তব্য দিতে থাকে। বক্তব্যের শেষ প্রান্তে বাঁশখালী থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম ৬ জনের পুলিশ সদস্য নিয়ে ইফতার মাহফিল স্থলে উপস্থিত হলে ওই বিএনপি নেতা পালিয়ে যায়।
তাছাড়া উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইব্রাহিম বিন খলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র কামরুল ইসলাম হোছাইনীসহ সিনিয়র নেতৃবৃন্দ।
এদিকে হত্যা মামলাসহ একাধিক মামলার অভিযুক্ত পলাতক আসামী লেয়াকত আলী ইফতার মাহফিলে উপস্থিত হয়ে সরকার ও প্রধানমন্ত্রীকে কটুক্তি করে কুরুচীপূর্ণ বক্তব্য দেয়ায় প্রগতিশীল আওয়ামী পরিবারে ও সুশীল সমাজে সমালোচনার ঝড় চলছে।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মফিজ উদ্দীনের কাছে জানতে চাইলে তিনি জানান, আমরা সবাই ডিআইজি অফিসে ইফতার মাহফিলে ব্যস্ত। তবে বিএনপি’র ইফতার মাহফিলে হত্যা মামলাসহ একাধিক মামলার পলাতক আসামী লেয়াকত আলীর উপস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি বিষয়টি তদন্ত করে দেখবেন বলেও জানান।
/জনকন্ঠ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য