৩ নং খানখানাবাদ ইউনিয়ন এখন সন্ত্রাসের জনপদ

ক্রাইম রিপোর্টার, বাঁশখালী নিউজঃ
চট্টগ্রাম জেলার বাঁশখালী থানার ৩নং খানখানাবাদ ইউনিয়ন এখন সন্ত্রাস এর জনপদ। চাঁদাবাজির কারনে বেড়িবাঁধের টিকাদার দিশেহারা।চাঁদাবাজির মুল নায়ক ৩ নং খানখানাবাদ ইউনিয়নের কয়েকজন প্রভাবশালী সন্ত্রাসী।উল্লেখিত ব্যক্তিরা বেড়িবাঁধ নির্মাণে কাজে আসা পাথর, সিমেন্ট এবং বালির গাড়ি থেকে রাতের অন্ধকারে এবং দিনদুপুরে চাঁদা দাবী করলে চাঁদা দিতে রাজি নাহলে অগ্নিয়াস্ত্রর ভয় দেখিয়ে গাড়ির ড্রাইভারদের পকেটে থাকা টাকাপয়সা মোবাইল ফোন এবং গাড়ির গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ছিনিয়ে নেই।
এবং টিকাদারের ম্যানেজারকে মারধর এবং অস্ত্রের ভয় দেখিয়ে মোটা অংকের চাঁদা আদায় করে নেই।তাদের চাঁদাবাজিতে বেড়িবাঁধ নির্মাণের টিকাদার এবং টিকাদারের কর্মকর্তারা দিশেহারা।
এইসব সন্ত্রাসীদের চাঁদা বাজির কারণে সাধারণ মানুষের অধিকার এবং দীর্ঘদিনের বেড়িবাঁধ নির্মাণের স্বপ্ন বিলীন হয়ে যাচ্ছে। মনে হয় দেখার কেউ নাই।
 
সাধারণ জনগোষ্ঠীর দাবি সন্ত্রাসীদের তো ক্রস ফায়ার হচ্ছে কিন্তু এই চাঁদা বাজদের কি বিচার হবেনা? এরা দলের নাম বিক্রি করে সাধারণ জনগনের কাছে দলের ভাব মূরতি নষ্ট করে এবং আর্থিক ভাবে নিজেকে করে লাভবান।এই সব নামি বেনামী বাহিনীর কারনে সবাই আজ দিশেহারা, মনে হয় এক বাহিনী গেলে আরেক বাহিনীর জন্ম। জনগন এসব বাহিনী থেকে মুক্তি চাই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ