Recents in Beach

Google Play App

বাঁশখালীতে কার গাড়ীতে গরু সহ ২ চোর আটক

মোহাম্মদ এরশাদঃ
গরু চুরি করে কারে নিয়ে পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না দুই গরুচোরের।জনতার হাতে গণপিটুনি খেয়ে গরু ও কারসহ আটক হয় তারা।আটককৃতরা হলো মো. পারভেজ (২১) ও মো. শাহজাহান প্রকাশ সফিকুর রহমান (২৮)।তবে এ সময় পটিয়া কুসুমপুরা এলাকার মোক্তার হোসেনের পুত্র লোকমান নামে আরো এক চোর সাতকানিয়া এলাকায় আটক হয় বলে জানা যায়।

জানা যায়, সাতকানিয়া এলাকার মো. আলমগীরের একটি গরু ঢাকা মেট্রো-গ ১৫-৬৯৯৮ নং কারে করে সাতকানিয়া থেকে এওচিয়া হয়ে বাঁশখালীর গুনাগরী হয়ে পালিয়ে যাওয়ার সময় আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকালে খবর পেয়ে জনতা তাদের ধাওয়া করে ধরে উত্তমমধ্যম দেয়।

পরে বাঁশখালী রামদাস হাট পুলিশ ফাঁড়ির দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের আটক করে ফাঁড়িতে নিয়ে আসেন।

আটককৃতরা হলো পটিয়া বাংলা বাজার এলাকার মৃত রফিক আহমদ ও নছুমা বেগমের পুত্র মো. পারভেজ, লোহাগাড়া দক্ষিণ সুখছড়ি এলাকার মৃত আবদুল খালেক ও মরিয়ম খাতুনের পুত্র মো. শাহজাহান প্রকাশ সফিকুর রহমান (২৮)।
রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কার সহ আটক গরু চোররা বাঁশখালী রামদাস হাট পুলিশ ফাঁড়িতে অবস্থান করছিল এবং তাদের সাতকানিয়া থানায় স্থানান্তর করার প্রক্রিয়া চলছিল বলে জানা যায়।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, “গরু চুরি করে কারযোগে বাঁশখালী গুনাগরী হয়ে পালিয়ে যাওয়ার খবরে পুলিশ গিয়ে তাদের কার ও গরুসহ আটক করে।” এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য