Recents in Beach

Google Play App

বৈলগাঁও নতুন বাজার জাকের ডিপার্টমেন্ট স্টোরে দৃস্কতিকারীর দেওয়া আগুনে মালামাল পুড়ে ছাই

মোহাম্মদ এরশাদঃ 
বাঁশখালী উপজেলা ২নং সাধনপুর ইউনিয়ন বৈলগাঁও নতুন বাজারের জাকের ডিপার্টমেন্ট স্টোরে দৃস্কতিকারীর দেওয়া আগুনে মালামাল পুড়ে ছাই।

২২ আগষ্ট ভোর ৪.২৭ মিনিটের সময় এঘটনা ঘটে।পরে মসজিদে নামাজ পড়তে আসা স্থানীয় নামাজিদের নজরে পড়লে,দ্রুত ঘটনাস্থল এসে চেচামেচি করলে সেই চেচামেচি শব্দ দোকানের ভিতরে থাকা জাকের ডিপার্টমেন্ট স্টোরের মালিক জাকের মিয়ার ভাই সাকিবের ঘুম ভাঙলে দেখে দোকানে আগুন, তাড়াতাড়ি দোকান থেকে বের হয়ে স্থানীয় দের সাথে নিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন কোন মতে নিয়ন্ত্রণে আনে ও বাজারে অবস্থিতি শতশত  দোকান গুলিকে আগুনের লেলিহান এবং লক্ষ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির হাত থেকে  রক্ষা করতে সক্ষম হয়।আগুনের ক্ষয়ক্ষতির পরিমাণ  ৫০,০০০ (পঞ্চাশ হাজার)  টাকা মতো হবে জানা যায়।

বাজার কমিটির সভাপতি আবু সিদ্দিক,সিনিয়র সহসভাপতি মোঃ কাওছার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জানান আমাদের সকাল ১০ টা সময় জাকের মিয়া ফোনে করে তাঁর দোকান কে বা কারা দুশমনি করে আগুন লাগিয়ে দিয়ে আমার দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে,পরে আমারা সেই পুড়া দোকাল পরিদর্শন করি, এই ধরনের  ন্যাক্কারজনক ঘটনা যে বা যারা করেছে তাদের শনাক্ত করে   দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে। 

দোকান মালিক জাকের মিয়া বলেন,কিছু দৃস্কতিকারীর সাথে  আমাদের পরিবারের বিভিন্ন  মামলা হাঙ্গামা আছে,সেই সূত্র ধরে আমার দোকানে আগুন লাগিয়েছে বলে আমি ধারণা করছি বলে জানান। 

এবিষয়ে অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন চৌধুরী খোকার সাথে যোগাযোগ করলে,তিনি বলেন দোকান পুড়েছে খবর টি আমাকে( ২২ তারিখ) রাতে বাজার কমিটির সভাপতি আবু সিদ্দিক ফোনে জানিয়েছে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য