Recents in Beach

Google Play App

বাঁশখালীতে পুলিশের বিশেষ অভিয়ানে ইয়াবা সহ গ্রেপ্তার ৩

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিয়ানে মাদকদ্রব্য সহ তিন জনকে আটক করেছে গত ১৭ জুলাই শুক্রবার গভীর রাতে বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউনিয়নের নতুনপাড়া, ফুটখালী ব্রীজের  দক্ষিণ পাশে পেকুয়া-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের উপর হইতে গ্রেপ্তার করে বাঁশখালী থানা পুলিশ।

এই অভিযান পরিচালনা করেন এসআই(নিঃ) আকতার। বিশেষ অভিযানে ডিউটি করা কালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন কক্সবাজার জেলার রামুথানাধীন ঈদগড়, চরপাড়া এলাকার নুর মোহাম্মদ এর স্ত্রী রাশেদা বেগম প্রকাশ কালা বানু। অপর আসামিরা হলেন একই থানাধীন ইউনুসের কন্যা আখি মনি, ও মৃত বেলায়েত হোসেনের পুত্র নুর মোহাম্মদ। 

আসামিদের থেকে তিন হাজার পাঁচশত  পিস  ইয়াবা সহ আটক করা হয়। সেই সাথে এই ইয়াবা গুলোর আনুমানিক মূল্য বাঁশখালী থানার সেকেন্ড অফিসার নাজমুল বলেন, প্রতি পিচ ইয়াবার মূল্য ৩০০ টাকা করে হলে ১০ লক্ষ ৫০ হাজার টাকা বলে তিনি মোবাইল ফোনে নিশ্চিত করেন।  উক্ত বিষয়ে তাহাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা নং- ৩১ তাং১৮/০৭/২০২০ ধারাঃ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর  ১০(খ) ধারায় মামলা রুজু করা হয় বলে জানা যায়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানার একদল চৌকস পুলিশ দল মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে। এর প্রেক্ষিতে তিন হাজার পাঁচশত পিস ইয়াবা সহ দুই মহিলা এবং একজন পুরুষকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী মামলা করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য