Recents in Beach

Google Play App

সড়ক দুর্ঘটনায় ঝরে গেল বাঁশখালীর সিপিপি কর্মীর প্রাণ

বিশেষ প্রতিনিধিঃ
চট্টগ্রামের বাঁশখালী গণ্ডামারা ইউনিয়নের ‘সিপিপির স্বেচ্ছাসেবক’ সাইদুল আলম তালুকদার প্রকাশ আলম (২৮) মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হওয়ার পাঁচদিন পর মৃত্যুবরণ করেছেন।
গত ১২ জুলাই দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার আরাকান মহাসড়কের চকরিয়া স্টেশনের উত্তরপাশে পেট্রোল পাম্প এলাকায় দুর্ঘটনার শিকার হন এ সিপিপি কর্মী।

তারপর থেকে তাকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতাল সি এস সি আরে আইসিইউতে রাখা হয়েছিল।সেখানে শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে আটটার সময় তিনি মারা যান।

তিনি গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ড়ের তালুকদার বাড়ির ছৈয়দ আহমদ তাালুকদারের পুত্র। বাবা মায়ের একমাত্র সন্তান সাইদুল আলম গত ১২ জুলাই বাঁশখালীর গন্ডামারা এলাকা থেকে তার এক আত্মীয়কে দেখার জন্য মোটরসাইকেল চালিয়ে চকরিয়ার জমজম হাসাপাতালের যান।

রোগী দেখে ফেরার পথে চকরিয়া স্টেশনের উত্তরপাশে পেট্রোল পাম্প এলাকায় একটি সিএনজিচলিত অটোরিকশার সাথে দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর জখম হন আলম।
এ সময় তার সাথে থাকা ফারুক আজম তালুকদার(৩৫) ও আহত হন।

গুরুতর জখমপ্রাপ্ত হয়ে চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ৫ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করে অবশেষে মারা যান ‘সিপিপির স্বেচ্ছাসেবক’ সাইদুল আলম তালুকদার প্রকাশ আলম। মরহুমের প্রথম নামাজে জানাজা গন্ডমারা তালুকদার বাড়ী এবং দ্বিতীয় নামাজে জানাজা পশ্চিম গন্ডমারা খামারু পাড়া খাদেম আলী জামে মসজিদ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য