Recents in Beach

Google Play App

এমপি মোস্তাফিজের পক্ষ থেকে এতিমখানায় খাদ্য সামগ্রী ও নগত অর্থ সহায়তা প্রদান

মোহাম্মদ এরশাদঃ
করোনা ভাইরাস থেকে রোগ মুক্তির শুকিয়ে আদায় করে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বাঁশখালী উপজেলার  সকল এতিমখানায় গরুর মাংস, চাউল,তেল,আলু এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ ৫ জুলাই রোজ রবিবার  সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির পক্ষ থেকে করোনা এই  পরিস্থিতিতে এবং স-পরিবারের করোনা ভাইরাস থেকে রোগ মুক্তির শুকরিয়া আদায় করে বাঁশখালী সকল এতিমখানার ছাত্রছাত্রীদের জন্য গরুর মাংস, চাউল, তেল, আলু সামগ্রী এবং নগদ অর্থ বিতরণ করা হয়।

এ বিষয়ে ইউপি সদস্য রশিদ আহমেদ বলেন বাঁশখালী উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও পরিবারের সকলের রোগ মুক্তির শুকুরিয়া আদায় করে  বাঁশখালী উপজেলার সকল এতিমখানায় পড়ুয়া ছাত্র -ছাত্রীদের মাঝে  গরুর মাংস ও চাল,ডাল, তেল,চনা,আলুসহ খাদ্য সামগ্রী এবং নগত অর্থ সহায়তা বিতরণ করা হয়।

এ পর্যন্ত বাঁশখালী উপজেলায় করোনায় গৃহবন্দী মানুষের মাঝে প্রায় ২০,০০০ (বিশ)হাজারের ওদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে এবং ভবিষ্যতে আরও যতটা চাহিদা দেখা যায় সব পরিবারের পাশে দাঁড়াবে বলে নির্দেশ দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন ৭নং সরল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সরল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রশিদ আহমেদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের  নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য