Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বিধবা মহিলার বসতভিটা দখলের অভিযোগ

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালীতে ৬ নং বৈলছড়ি ইউনিয়নের কাথারিয়া যাতায়াত প্রধান সড়ক সংলগ্ন মাঁআদারী পাড়া এলাকায় এক বিধবা মহিলার বসতবাড়ি দখলের অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনায় আজ শুক্রবার সকালে বাঁশখালী  থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী রোকেয়া বেগম। রোকেয়া বেগম স্বামী মৃত আনোয়ারুল ইসলাম  থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন, ১৯৯৩ সালে তাঁর স্বামীর পৈত্রিক ও ক্রয়কৃত  জমিতে বাড়ি নির্মাণ করে তিনি ভোগদখল করে আসছেন।

কিন্তু কিছুদিন আগে  স্থানীয় সম্পর্কে আমার জাল আনিসা খাতুন (ভাসুরের স্ত্রী), তার ছেলে ও বহিরাগত কিছু লোক নিয়ে রাতের আঁধারে ইট বালু এনে জোরপূর্বক আমার বসতভিটা দখল করে, ঘর নির্মান করে,আমি বাধা দিতে গেলে দেশীয় লাঠি কিরিচ নিয়ে আমাকে মারতে আসে, বর্তমানে আনিসা খাতুন দলবল নিয়ে আমার চলাচল পথ ও বাথরুমে যাওয়ার পথ সহ বন্ধ করে দেয়,আম্বিয়া খাতুন দীর্ঘদিন অন্যত্র ছিলেন, সে এখন এসে  নিজের সহযোগীদের নিয়ে তাঁর বাড়ি ও দোকান ঘর দখল করেন। এ সময় তাঁরা বাড়ির চারপাশে বাঁশের বেড়া তুলে দেন। বেড়ার কারণে আমরা নিজ ঘরে অবরুদ্ধ হয়ে পড়েছি। এমতাবস্থায় আমি নিরুপায় হয়ে বাঁশখালী থানায় অভিযোগ দুষ্কৃতকারীদের বিরুদ্ধে, যাতে আমি আমার বসতবিটা দখল বাজদের কাছ থেকে উদ্ধার করতে পারি বলে জানান ভুক্তভোগী রোকেয়া বেগম।

সরেজমিনে গিয়ে স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, অভিযোগ পাওয়ার সাথে সাথে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম মজুমদার তাৎক্ষণিকভাবে এসআই আবদুল জলিল কে ঘটনা স্থলে তদন্তে পাঠান। এ বিষয়ে জানতে চাইলে এসআই আবদুল জলিল অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন,আমি ঘটনা স্থল পরিদর্শন করে উভয় পক্ষ কে ৩-৬-২০ শুক্রবার বিকেলে যার যার কাগজ পত্র নিয়ে হাজির হতে বলছি, কাগজ পত্র দেখে পরবর্তী ওসি স্যারের সাথে পরামর্শ করে  ব্যবস্হা নেওয়া হবে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য