Recents in Beach

Google Play App

বাঁশখালীর চাঞ্চল্যকর ১১ হত্যা মামলার আসামি জসিম গ্রেফতার

মোহাম্মদ শাহেদঃ
চট্টগ্রা‌মের বাঁশখালীতে চাঞ্চল‌্যকর ১১ হত‌্যা মামলার ১ আসামী‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। বৃহস্প‌তিবার (১৮ জুন) সকা‌লে উপ‌জেলার খানখানাবাদ ইউনিয়‌নের রায়ছটা এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী জ‌সিম একই ইউ‌নিয়‌নের ডোংরা গ্রা‌মের আবদুর শুক্কু‌রের পুত্র।

থানা পু‌লিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, বিগত ২০০৩ সা‌লে উপ‌জেলার সাধনপুর ইউ‌নিয়‌নের দ‌ক্ষিণ সাধনপুর শীলপাড়া গ্রা‌মে রা‌তের অন্ধকা‌রে বা‌ড়ি‌তে পে‌ট্রোল ছি‌টি‌য়ে আগুন দি‌য়ে নৃশংসভা‌বে খুন করা হয় একই প‌রিবা‌রের শিশুসহ ১১ জন‌কে। সেই মামলার আসামীরা বি‌ভিন্ন স্থা‌নে পলাতক থাকায়‌ এবং মামলা সংক্রান্ত নানা জ‌টিলতার কার‌ণে আসামীরা দীর্ঘ‌দিন ধ‌রে ধরা‌ছোঁয়ার বাই‌রে ছিল। এরই প্রেক্ষি‌তে ওই মামলার আসামী জ‌সিম খানখানাবাদ ইউ‌নিয়‌নের রায়ছটা গ্রা‌মে তার শ্বশুর বাড়ী‌তে অবস্থান নি‌য়ে‌ছে গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেপ্তার ক‌রে বাহারছড়া ফাঁড়ির পু‌লিশ।

এছাড়াও তাহার বিরুদ্ধে অারো বহু মামলার আছে বলে জানা যায়।তিনি বিগত কয়েক বছর আগে একই এলাকার অামিন নামের এক ব্যক্তির পা কেটে দিলে সেই মামলারও অাসামী হয় তিনি।তাহার সহযোগী ডাকাত মিয়া, পিতা অালী মুছা,ডাকাত লোকমান,পিতা মৃত শামসু মিয়া, ঠিকানা চনা খাইয়ার বাড়ী, ডুংরা ৫ নং ওয়ার্ড, খানখানাবাদ, বাঁশখালী, চট্টগ্রামদ্বয় পুলিশের ধরাছুয়ার বাইরে রয়েছে। 

বাহারছড়া পু‌লিশ ফাঁ‌ড়ির ইনচার্জ মো. আ‌জিজুল বারী ব‌লেন, "গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে অ‌ভিযান চা‌লিয়ে সাধনপু‌রের ১১ হত‌্যা মামলার আসামী জসিমকে আটক ক‌রে থানায় প্রেরণ করা হ‌য়ে‌ছে।"

এ ব‌্যাপা‌রে বাঁশখালী থানা অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) মো. রেজাউল ক‌রিম মজুমদার ব‌লেন, "চাঞ্চল‌্যকর ১১ হত‌্যা মামলার আসামী জসিম নামের একজন কে গ্রেফতার করা হয়েছে, তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব‌্যবস্থা গ্রহন করা হ‌চ্ছে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য