Recents in Beach

Google Play App

বাঁশখালীর ২৩ কওমী মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

মোহাম্মদ এরশাদঃ
 বাঁশখালী উপজেলার ২৩টি কওমী মাদ্রাসাকে ৪ লাখ ৩৫ হাজার টাকা উপহার প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার (২ মে) স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর তত্বাবধানে এ উপহার সামগ্রী মাদ্রাসা প্রধানদের হাতে তুলে দেওয়া হয়।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের কার্যালয় থেকে প্রদত্ত প্রধানমন্ত্রীর উপহারের টাকাগুলোর মধ্যে ২০ হাজার টাকা করে পাওয়া মাদ্রাসাগুলো হলো পুকুরিয়া মুখলেছিয়া মাদ্রাসা, নদওয়াতুল ওলামা মাদ্রাসা বৈলগাও, আল ফারুক (রাঃ) মাদ্রাসা সাধনপুর, আল হামিদ মহিলা মাদ্রাসা সাধনপুর, জুমহুরিয়া বালক বালিকা সাধনপুর, আজিজিয়া মিল্লিয়া মাদ্রাসা বৈলছড়ী, আল ইসলামিয়া মাদ্রাসা বৈলছড়ী, আনোয়ারুল উলুম মাদ্রাসা সরল, ভাদালিয়া বড় মাদ্রাসা পৌরসভা, জলদী মখজনুল উলুম বড় মাদ্রাসা পৌরসভা, মনকিচর এমদাদুল উলুম মাদ্রাসা শীলকূপ, আল হুমাইরা মহিলা মাদ্রাসা শীলকুপ, গন্ডামারা ফয়জুল উলুম মাদ্রাসা গন্ডামারা, বড়ঘোনা দিদারিয়া মাদ্রাসা গন্ডামারা, দারুল উলুম আইনুল ইসলাম মাদ্রাসা চাম্বল, পশ্বিম চাম্বল আজিজিয়া কাসেমুল উলুম মাদ্রাসা চাম্বল, আনোয়ারুল উলুম বড় মাদ্রাসা ছনুয়া, পুইছড়ী হেদায়াতুল ইসলাম, মারকাজুল ইসলাম মাদ্রাসা বৈলছড়ী, দারুল করিম মাদ্রাসা উপজেলা।



এছাড়াও ১৫ হাজার টাকা করে পাওয়া মাদ্রাসাগুলো হলো উত্তর জলদী শহীদ দেলোয়ার হোসাইন দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা হেফজ খানা, দক্ষিণ জলদী মারকাজুল কোরআন মাদ্রাসা পৌরসভা, দারুল কোরআন মাদ্রাসা পৌরসভা।

চেক গ্রহণকালে প্রধানমন্ত্রী ও বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রতি মাদ্রাসা কর্তৃপক্ষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলে জানান বাঁশখালী ওলামা লীগের সভাপতি মাওলানা আক্তার হোসাইন।

তিনি বলেন, ‘লকডাউনের কারণে বিপাকে পড়া কওমী মাদ্রাসাগুলোকে সহায়তা স্বরূপ প্রধানমন্ত্রী এই অর্থ উপহার প্রদান করেছেন। বিতরণকৃত এই অর্থ প্রদানকালে সুবিধাভোগী মাদ্রাসাসমূহকে শিক্ষার্থীদের মাঝে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার পরামর্শ প্রদান করা হয়েছে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য