Recents in Beach

Google Play App

করোনায় গৃহ বন্দী অসহায় মানুষের পাশে দাঁড়ালেন বাঁশখালী ক্রিকেট একাডেমি

দিগন্ত দেবঃ
করোনা ভাইরাস (কোভিড - ১৯) কারণে প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায় ৮০ পরিবারের ঘরে ঘরে গিয়ে  ইফতার সামগ্রী পৌঁছিয়ে দে বাঁশখালী ক্রিকেট একাডেমি পরিবার।

২ মে ( শনিবার ) বিকাল ২ টা থেকে বাঁশখালী উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান
বাঁশখালী ক্রিকেট একাডেমি উদ্যোগে ও বাঁশখালী ক্রিকেট একাডেমির চেয়ারম্যান ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চট্টগ্রাম এর সভাপতি শহিদুল মোস্তফা চৌধুরী মিজানের নির্দেশনায়, বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদের সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাস আতংকে গৃহ বন্দী বাঁশখালী উপজেলার বিভিন্ন এলাকার হত দরিদ্র ৮০  পরিবারের ঘরে ঘরে গিয়ে   ইফতার সামগ্রী পৌঁছিয়ে দেয় বাঁশখালী ক্রিকেট একাডেমির সদস্যরা।


এ বিষয়ে  আয়োজকদের সাথে কথা বললে তারা জানিয়েছে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের নিরাপদে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন। কিন্তু ঘরে বসে থাকলে তো দিনমজুর, রিকশাচালক ও ভিক্ষুকসহ হতদরিদ্র পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই বাঁশখালী ক্রিকেট একাডেমির  পক্ষ থেকে  সাধ্যমত  ইফতার সহায়তা দিয়ে অসহায়দের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।এছাড়াও করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ার পর থেকেই জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কর্মসূচি পালন করেছি, আগামীতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বাঁশখালী ক্রিকেট একাডেমি পরিবার।



এসময় উপস্থিত ছিলেন,বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক ও কোচ  ও বিএমএসএফ-বাঁশখালী শাখার দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ,বিএমএসএফ-বাঁশখালী শাখার অর্থ সম্পাদক মোহাম্মদ ছৈয়দুল আলম, একাডেমীর সিনিয়র  খেলোয়াড় আল-আনচারী, আশরাফুল,সাইফুল,মেহেদী, তানভীর প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য