এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি'র ঈদ উপহার সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে করোনা পরিস্থিতিতে ঘরবন্দী মানুষের মাঝে চাল,ডাল, তেল, আলু, সাবান ঈদ সামগ্র এবং পৌঁছে দেওয়া হয়।

এ বিষয়ে ইউপি সদস্য রশিদ আহমেদ বলেন বাঁশখালী উপজেলার সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী’র পক্ষে থেকে ঈদুল ফিতর উপলক্ষে করোনা ভাইরাস কোভিড-১৯ পরিস্হিতি মোকাবেলায় গৃহ বন্দী মানুষের মাঝে খাদ্য সামগ্রী চাল,ডাল, তেল,চনা,আলু এবং শাড়ী কাপড় বিতরণ করা হয়।

এ পর্যন্ত বাঁশখালী উপজেলায় করোনায় গৃহবন্দী মানুষের মাঝে প্রায় ২০,০০০ (বিশ)হাজারের ওদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে এবং ভবিষ্যতে আরও যতটা চাহিদা দেখা যায় সব পরিবারের পাশে দাঁড়াবে বলে নির্দেশ দিয়েছেন।

সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপির পক্ষ থেকে বাঁশখালীবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান এবং করোনা মোকাবেলায় সবাইকে সচেতন থাকার নির্দেশ দেন, সরকারের নির্দেশ মেনে চলে ঘরে থাকার আহ্বান জানান এবং যে যেখানে যেই অবস্হানে আছেন নির্দিষ্ট অবস্থানে ঈদের আনন্দ উদযাপন করার নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ৭নং সরল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সরল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রশিদ আহমেদসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের  নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ