Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলা হাসপাতালের লিচু বাগানের দূর্নীতির বিষয়ে এম এ অদুদ এর অভিযোগ

মোহাম্মদ হায়দার আলী, বিশেষ প্রতিনিধিঃ
বৈশ্বিক মহামারীর দিনে চট্টগ্রাম জেলারবাঁশখালী হাসপাতাল সংলগ্ন মৌসুমী লিচু বাগান,(হাসপাতালের অধীনে) লিচু বাগানের লিচু নিলাম নিয়ে  হাসপাতালের উর্ধতন কর্মকর্তা ও কেরানীর বিরুদ্ধে  দূর্নীতির অভিযোগ তুলেছেন হাসপাতাল ব্যবস্হাপনা সদস্য মোহাম্মদ আব্দুল অদুদ। ( M.a.Adud ) 

তিনি দূর্নীতির অভিযোগ তুলে তার ফেসবুক ওয়ালে  একট পোস্ট দিয়েছেন,যাতে লেখা আছে, প্রতি বছর প্রায় দেড় থেকে দুই লক্ষ টাকা নিলামের মাধ্যমে সরকারেরর রাজস্ব খাতে জমা হত। এই বছর একদিকে দেশে করোনা ভাইরাসের কারণে সরকারের অর্থনীথির বেহাল দশা, আর অন্য দিকে হাসপাতালের উদ্ধর্তন কর্মকর্তা ও অফিস কেরানী সহ মাত্র বিশ হাজার টাকার বিনিময় নিলাম দিয়ে,বাকী দেড় লক্ষ টাকা ও লিচু তিন ভাগে ভাগ করে নেয়। 

তিনি এই দূর্নীতির প্রমাণ স্বরুপ হাসপাতালের প্রধান কর্মকর্তার কার্যালয়ে লিচুর হাড়ির ছবি সংগ্রহ করে ফেসবুকে পোস্ট করেন এবং তিনি নিজের পরিচয় প্রকাশ করা পূর্বক দূর্নীতির প্রতিরোধে বলেন, আমি একজন হাসপাতালের ব্যবস্হাপনার সদস্য হিসাবে মাননীয় এমপি মহোদয় ও পরিচালক স্বাস্থ্য বিভাগ চট্রগ্রাম, মাননীয় সিভিল সার্জেন মহোদয় গনের দৃষ্টি আর্কষণ করছি  ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহন করতঃ তথা দুর্নীতির দের দুই লক্ষ টাকা উদ্ধার করে সরকারের রাজস্ব খাতে জমা দেয়া হউক।

তিনি মনে করেন, এটি করা হলে, বাঁশখালীর বাসীর মান-সম্মান আর একদাপ এগিয়ে যাবে,ইনশাল্লাহ। 

তিনি পোস্টে আরও বলেন, আমি এমপি মহোদয়ের মাধ্যমে হাসপাতালের নানা রকম অপর্কমের হোতাদের বিরুদ্ধে তদন্ত পুর্বক ব্যবস্হা গ্রহন করার জন্য বিনীত অনুরুধ জানাচ্ছি। সবাই দুর্নীতির বিরুদ্ধে একসাথে প্রতিবাদ গড়ে তুলুন,তিনি ফেসবুক বন্ধুদের উদ্দেশ্যে বলেন, বাঁশখালীবাসী আপনারা বিষয়টি বেশী বেশী শেয়ার করুন এবং কমেন্ট করে মতামত জানাবেন। 
(বিস্তারিত অনুসন্ধানে)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য