Recents in Beach

Google Play App

বাঁশখালীতে কঠোর অভিযান ট্রাকে করে যাত্রী বহন করার দায়ে ট্রাক ড্রাইভারকে জরিমানা

মোহাম্মদ এরশাদঃ
করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলা করতে বাঁশখালী  উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের নেতৃত্বে ১৩ এপ্রিল সোমবার বাঁশখালী  উপজেলা প্রশাসন ও  বাঁশখালী থানা পুলিশের সমন্বয়ে অভিযান করা হয়। এই অভিযান বাঁশখালী উপজেলার সকল হাট বাজার ও বাস স্টেশনসহ বিভিন্ন রাস্তায় রাস্তায় মনিটরিং করা হয়।
এসব অভিযানে উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার অপ্রয়োজনীয় যানবাহন গুলি বন্ধ করে দেয়া হয়,বাজার কিংবা রাস্তায় মানুষ যাতে বের না হয় সেজন্য কঠোরভাবে নির্দেশনা দেয়া হয়,যারা প্রয়োজনীয় কাজে বাজারে এসেছেন তাদের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বলা হয়,করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করার জন্য মাইকিং করা হয় এবং  দুপুর ১২ ঘটিকার সময় ২নং সাধনপুর ইউনিয়নের, দক্ষিণ সাধনপুর এলাকায় ট্রাকে করে যাত্রী বহন ও গুনাগরী বাজার এলাকার ফলের দোকান  খোলা রেখে সরকারি নির্দেশ অমান্য করার অপরাধে ট্রাক ড্রাইভার এনামকে ৫০০০ হাজার ও ফলের দোকান দার কে ১০০০ হাজার টাকা জরিমানা করা হয়।
জনসাধারণকে জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না আসার জন্য অনুরোধ করা হলো। এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি। অভিযান কালে সাথে উপস্থিত ছিলেন সহকারি  কমিশনার ভূমি
আতিকুর রহমান, ও বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য