Recents in Beach

Google Play App

বাঁশখালীতে করোনা চিকিৎসার ব্যবস্থা রাখতে বেসরকারি হাসপাতালের সাথে প্রশাসনের বৈঠক

মোহাম্মদ এরশাদঃ
 বাঁশখালী উপজেলার ৭ টি বেসরকারী হাসপাতাল নোভেল করোনায় আক্রান্তদের চিকিৎসার জন্য প্রস্তুত আছে বলে জানিয়েছেন বাঁশখালীর বেসরকারী হাসপাতালর মালিক পক্ষ।
(১১ এপ্রিল) দুপুর ১২ টায় বাঁশখালী উপজেলার দিশারী হলরুমে উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতাল পরিচালকদের সাথে উপজেলা প্রশাসনের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা শফিউর রহমান মজুমদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ও বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। সভায় আরও উপস্থিত ছিলেন,বাঁশখালী থানা অফিসার ইনর্চাজ (ওসি) রেজাউল করিম মজুমদার।
উক্ত সভায় উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা শফিউর রহমান মজুমদার বলেন স্বাস্থ্য মন্রনালয় থেকে নির্দেশনা এসেছে বেসরকারী হাসপাতাল থেকে কে কত বেড করোনা চিকিৎসার জন্য দিতে পারবে এবং কোন রুগী ভর্তি হলে তার জন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ডাক্তার ও নার্স, সে পরিমান খরচ বহন করবে সরকার।
বেসরকারী হাসপাতালের পরিচালনা কমিটির পক্ষ থেকে প্রাথমিক ভাবে ৫ বেড করে মোট ৩৫ বেড করোনা রুগী জন্য প্রস্তুুত রেখেছে বলে জানানো হয়।অনুষ্ঠানে বেসরকারী হাসপাতাল গুলোর মধ্যে উপস্থিত ছিলেন জলদী আধুনিক হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শোয়াইবুর রহমান, বাঁশখালী মা-শিশু ও জেনারেল হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক মোঃ ইউনুচ, বাঁশখালী মাতৃসদন হাসপাতালের এমডি মুহাম্মদ জসিম উদদীন, বাঁশখালী আধুনিক হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মহিউদ্দীন, বাঁশখালী আয়েশা  ছিদ্দিকা (রঃ) হাসপাতালের ম্যানেজার মোহাম্মদ কলিম উল্লাহ, ন্যাশনাল হাসপাতালের পক্ষে মোহাম্মদ জিয়া, বাঁশখালী ডায়াবেটিস হাসপাতালের পক্ষে ডাঃ নারায়ন দাশ।
নিজ নিজ হাসপাতালের প্রস্তুুতি এবং যে কোন দূর্যোগ মুহূর্তে সরকারের ডাকে সাড়া দিতে প্রস্তুুত বলে  জানান বেসরকারী হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য বৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য