Recents in Beach

Google Play App

চট্টগ্রাম বাঁশখালীর সাধনপুর ইউনিয়নে করোনা সন্দেহে এক নারীর মৃত্যু

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম বাঁশখালী উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নে১নং ওয়ার্ডে করোনা সন্দেহে এক নারীর মৃত্যু হয়েছে।জানা যায় বিগত ৭-৮ দিন ধরে তিনি জ্বর,সর্দি ও গলাব্যথা ভুগতেছিলেন। পরে স্হানীয় গ্রাম ডাক্তারের কাছে গেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি হওয়ার পরামর্শ দেন।গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলে মেডিকেল কর্তৃপক্ষ তাকে করোনা ওয়ার্ডে নিয়ে পরীক্ষার প্রস্তুতি নিলে তিনি কাউকে কিছু না জানিয়ে  হাসপাতাল হইতে বাড়িতে চলে আসলে আজ সকালে মৃত্যুরবণ করেন।

খবর পেয়ে বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার,বাঁশখালী থানার ওসি ও ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা উপস্থিত হয়ে উক্ত বাড়ি লকডাউন করেন এবং পরিবারের সকল সদস্যদের করোনা টেষ্ট করার নির্দেশ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার জানান আমরা দুইটি বাড়ি কে লক-ডাইন করেছি সেইসাথে ২২ জনকে ঘরে থাকার জন্য নির্দেশ প্রদান করেছি।লক ডাইনে থাকা ব্যক্তিদের খাবার নিশ্চয়তার প্রশ্নের জবাবে তিনি বলেন তাদের যদি খাবারের কোন কিছু প্রয়োজন হয় সে ক্ষেত্রে ইউপি চেয়ারম্যান সহ বাঁশখালীর কন্ট্রোল নাম্বারে ফোন দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য