Recents in Beach

Google Play App

বাণীগ্রাম সমাজ উনয়ন সংস্থা ও গণগ্রন্থাগারের উদ্যোগে হতদ্ররিদ্রদের মাঝে ত্রান বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
বাণীগ্রাম সমাজ উনয়ন সংস্থা ও গণগ্রন্থাগারের উদ্যোগে হতদ্ররিদ্রদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।আজ (১৮ এপ্রিল)বিকাল ৪টায় বাণীগ্রামস্থ সংগঠন কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের উপস্থিতিতে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক পৃথ্বীরাজ মিত্র চৌধুরীর নেতৃত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মহিউদ্দিন চৌধুরী খোকার সার্বিক সহযোগিতায় ব্যাপক পরিসরে ত্রাণ বিতরন করা হয়েছে।এছাড়াও ত্রান বিতরণে  উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তা রামদাস হাট পুলিশ তদন্ত কেন্দ্রের আই সি মামুন হাচান,  আব্দুল মোনাফ,সংগঠনের উপদেষ্টা রন্জন ভট্টাচার্য সেতু বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সুশীল দে টুটু, যুবলীগ নেতা মোহাম্মদ দেলোয়ার হোসেন, এলাকার গন্য মান্য ব্যাক্তিবর্গ ও ক্লাবের সন্মানিত সদস্য বৃন্দ।।

ত্রান বিতরন অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা জানান,বৈশ্বিক এই মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইউনিয়ন বাসীকে একত্রিত হয়ে কাধে কাধে মিলিয়ে কাজ করতে হবে। সচেতনতা মূলক প্রচার চালাতে হবে নিজ নিজ অবস্থান থেকে এটি প্রতিটি নাগরিকের দায়িত্ব। এখানে একক ভাবে সচেতন হলেই হবেনা।পাশাপাশি সমাজের বিত্তবান‌দের অসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।
তিনি আরো বলেন,সরকারের যা বরাদ্দ আছে তা আমি যথাযথ ভাবে গ্রামে গ্রামে গিয়ে তালিকা তৈরি করে বিতরন করছি। আমার ইউনিয়নে না খেয়ে আছেন এমন ব্যাক্তি নিঃদ্বিধায় আমাকে জানাবেন আমি যথাসাধ্য চেষ্টা করবো।তিনি হাট-বাজারে আগত সকল স্তরের ইউনিয়নের বাসিন্দাদের উদ্দেশ্যে বলেন আপনারা এখনও যারা সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচল করছেন না তাদের প্রতি অনুরোধ করে বলেন নিজের পরিবারের কথা ভেবে সামাজিক শিষ্ঠাচার গুলো মেনে চলুন। নিজে সচেতন হোন আপনার আশে পাশের লোকজনকে সচেতন করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য