Recents in Beach

Google Play App

পূর্ব গুনাগরী ঐক্যের বন্ধন ফাউন্ডেশনের সভাপতি নিজাম উদ্দিনের নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
পূর্ব গুনাগরী ঐক্যের বন্ধন ফাউন্ডেশনের সভাপতি নিজাম উদ্দিনের নিজস্ব তহবিল থেকে  কর্মহীন ও দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকাল ৭ ঘটিকা হইতে বাঁশখালী উপজেলার ৫নং কালীপুর  ইউনিয়নের ১নং ওয়ার্ড এলাকায় করোনা ভাইরাসের কারনে গৃহ বন্দী হতদরিদ্র কর্মহীন ২৫০ জন সাধারণ মানুষের মাঝে পূর্ব গুনাগরী ঐক্যের বন্ধন ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ মোঃ নিজাম উদ্দিনের নিজস্ব তহবিলের খাদ্য সহায়তাগুলো অত্র ইউনিয়নে ১নং ওয়ার্ড এলাকার দুস্ত হতদরিদ্র অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 উল্লেখ্য যে, পূর্ব গুনাগরী ঐক্যের বন্ধন ফাউন্ডেশনের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের নিজস্ব তহবিল থেকে ১নং ওয়ার্ড এলাকার অসহায়,দিনমজুর বিভিন্ন শ্রমজীবী কর্মহীন মানুষের এর মাঝে চাল,ডাল, আলু, তৈল সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকার মহিউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মনিরুল আলম,গুনাগরি চৌমুহনী ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আলম,মোহাম্মদ ইলিয়াস,মোহাম্মদ হাসান, জাফরুল ইসলাম,আমির হোসেন,মাহমুদুল ইসলাম,মোঃ মুবিন,মোঃ রহিম, মোঃসাইয়েম,মোঃ রিপন,মোঃ কামাল,রাজু,জাফরুল ইসলাম,সরোয়ার প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য