Recents in Beach

Google Play App

সাধনপুর ইউনিয়নে দূরত্ব বজায় রেখে ১০ টাকা কেজি ও এমএসের চাল বিক্রি শুরু

মোহাম্মদ এরশাদঃ
শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাঁশখালী উপজেলার ২নং সাধনপুর ইউনিয়নের ওএমএসের চাল বিক্রি শুরু করছে।
করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় সাধনপুর ইউনিয়নের বৈলগাঁও বাজার ও দক্ষিণ সাধনপুর এলাকায় ডিলার মোহাম্মদ দেলোয়ার হোসেন ও মোঃ হামিদ উল্লাহর
মাধ্যমেওমএমএস-এর চাল বিতরণ শুরু করেছে উপজেলা খাদ্য অধিদপ্তর।
বুধবার সকাল ৯ টা হইতে বিকাল ৫টা পযন্ত বৈলগাঁও বাজার ৪৫৯ জন ও দক্ষিণ সাধনপুর সওদাগর পাড়া সংলগ্ন দোকানে ৪১৫ জন, মোট ৮৭৪ জনের মাঝে এ চাল বিক্রির মধ্যে দিয়ে উদ্বোধন করেন ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা,জানা গেছে,কর্মহীন নিম্ন আয়ের মানুষ ১০ টকা কেজি প্রত্যেকে ৩০  কেজি করে চাল কিনতে পারবেন। সপ্তাহে সোমবার  মঙ্গলবার ও বুধবার প্রতিজন মাসে ৩০ কেজি করে চাল ক্রয় করতে পারবে।
২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা জানান,এই চাল শুধু ইউনিয়ন পর্যায়ে  বিক্রি হতো। বর্তমান পরিস্থিতি মোকবেলায় ছিন্নমুল মানুষের  জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ চাল বিক্রি করা হচ্ছে। প্রধানমন্ত্রীর যতদিন নির্দেশনা থাকবে ততদিন চাল বিক্রি চলবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য