আসিফের নতুন গানে ব্যাপক সাড়া

বিনোদন ডেস্কঃ
দেশের একজন নামকরা সঙ্গীতশিল্পী আসিফ আকবর। তরুণ-তরুণীদের ক্রেস্ট তিনি। গান গাওয়ার পাশাপাশি অনেক দিন ধরে যিনি মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয়ও করছেন। গায়ক আসিফ অভিনেতা হিসেবেও ইতিমধ্যে বেশ সুনাম কুড়িয়েছেন। নিজের গানের পাশাপাশি অন্য শিল্পীর গানেও মডেল হয়েছেন মিষ্ঠি কণ্ঠের এই গায়ক।
১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে মুক্তি পেয়েছে তার নতুন মিউজিক ভিডিও ‘মুছে দেবো কান্না তোমার’। গানটিতে আসিফের সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ-তরুণীদের আরেক পছন্দের শিল্পী কনা। অন্যদিকে, কণ্ঠ দেয়ার পাশাপাশি এই গানের মিউজিক ভিডিওতে অভিনয়ও করেছেন আসিফ। তার সঙ্গে আছেন মডেল ও অভিনেত্রী তানিয়া বৃষ্টি।
ভালোবাসা দিবসের দিনে মুক্তির পর ব্যাপক সাড়া পড়েছে আসিফের নতুন মিউজিক ভিডিও ‘মুছে দেবো কান্না তোমার’ এ। মাত্র দুদিনেই প্রায় তিন লাখের মতো দর্শক দেখে ফেলেছেন এটি। মিউজিক ভিডিওটি মুক্তি পেয়েছে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এর মাধ্যমে দীর্ঘ ১০ বছর পর সাউন্ডটেকের সঙ্গে কাজ করলেন গায়ক আসিফ আকবর।
এ প্রসঙ্গে তিনি বলেন, ‘১০ বছর পর সাউন্ডটেকের সঙ্গে আবারও কাজ করলাম। খুবই ভালো লাগছে। নিজের ভেতরে একটা আবেগও কাজ করছে। আমার অডিও ক্যারিয়ারের শুরুটা এই সাউন্ডটেক থেকেই হয়েছিল। কাজেই এই প্রতিষ্ঠানের প্রতি আমার আলাদা একটা ভালোবাসা ও ভালো লাগা সবসময়ই ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।’  
জনপ্রিয় গীতিকার আহমেদ রিজভীর কথায় আসিফ ও কনার ‘মুছে দেবো কান্না তোমার’ গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। খুব শিগগির আরও নতুন চমক নিয়ে হাজির হওয়ার কথা রয়েছে গায়ক আসিফ আকবরের। আপাতত দেখে নিন তার ‘মুছে দেবো কান্না তোমার’ গানটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ