Recents in Beach

Google Play App

র‍্যাব-১১'র কমান্ডার বাঁশখালীর কৃতি সন্তান জসিমের করোনা পজিটিভ, সকলের দোয়া কামনা

নিজস্ব প্রতিবেদনঃ    
র‍্যাপিট এ্যাকশন  ব্যাটালিয়ন(RAB-11) এর কমান্ডার, বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন অতিরিক্ত পুলিশ সুপার চট্টগ্রাম জেলার বাঁশখালীর কৃতিসন্তান মোহাম্মদ জসিম উদদীন এর করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাতীয় দৈনিক আমার সময়ের বাঁশখালী প্রতিনিধি এবং পরিকল্পিত বার্তা ও বাঁশখালী নিউজের বিশেষ প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ হায়দার আলী এম। 

প্রিয় দেশবাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেন,
আমার ভাই, দেশের গৌরব, চট্টগ্রাম জেলার বাঁশখালীর কৃতি সন্তান। একজন বিসিএস ক্যাড়ার। বাংলাদেশ পুলিশ বাহিনীর চৌকস অফিসার। অতিরিক্ত পুলিশ সুপার,মোহাম্মদ জসিম উদদীন। যিনি বর্তামানে নারায়ণগঞ্জ জেলায় র্যাব ১১ -এ কমান্ডার হিসেবে কর্মরত আছেন।

আমার ভাই আজ করোনায় আক্রান্ত। দেশের জন্য যুদ্ধ করতে করতে,করোনা যুদ্ধে আজ আক্রান্ত হয়েছে এই সৈনিক টা। সকল দেশবাসীর কাছে আমার ভাইয়ের জন্য দোয়া চাচ্ছি আমি মোহাম্মদ হায়দার আলী। আমি একজন রিপোর্টার হিসেবে বলতে চাই আজ পুলিশ,সেনাবাহিনী, র্যাব, ডাক্তার, সাংবাদিক সকলেই অবিরত যুদ্ধ করেই চলেছে।

কেও কেও এই যুদ্ধে জয়ী হচ্ছে। আবার কেও কেও করোনা যুদ্ধে শহীদ ও হচ্ছে। বাঁশখালীর অহংকার, দেশের এই করোনা যোদ্ধার জন্য সকল দেশবাসীর কাছে আজ দোয়া চাচ্ছি যেন এই যোদ্ধা কে আমরা আমাদের মাঝে আবার ফিরে পাই। 

এই যোদ্ধারা দেশের রত্ন,দেশের গর্ব,দেশের অমূল্য সম্পদ,দেশের বর্তমান,ভবিষ্যৎ,এরা আছে তো দেশের অহংকার আছে।এরা আছে তো দেশের গৌরবময় উজ্জ্বল ভবিষ্যৎ আছে।এরা আছে তো সোনার বাংলাদেশের স্বর্নের খনি আছে।এদের জন্য আমরা সর্বদায় আল্লাহর দরবারে ফরিয়াদ জানাচ্ছি। 

মহান আল্লাহ যেন দয়া করে এই মহান মানবতার সেবক কে সুস্থ করে দেন।এই সেই ব্যক্তি যে সমাজে চলমান সকল অসংগতি গুলু অভিযান চালিয়ে জাতির সামনে তুলে ধরত। সমাজের সকল অন্যায়-অনিয়ম কে ভেংগে চুরমার করে দেয়। সুতরাং এই মহান সৈনিকদের জন্য প্রাণ থেকে দোয়া করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য