Recents in Beach

Google Play App

রুবেলের সেঞ্চুরিতে এডভিশন ক্লাব ৩-০তে সিরিজ জয়

দিগন্ত দেবঃ
বাঁশখালী ক্রিকেট একাডেমি ও এডভিশন ক্রিকেট ক্লাবের  মধ্যকার তিন ম্যাচের প্রীতি সিরিজের তৃতীয় ম্যাচ ১৯ ফেব্রুয়ারি বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। শেষ ম্যাচে রুবেলের ডাবল সেঞ্চুরির সুবাদে ২৫৯ রানে  বাঁশখালী ক্রিকেট একাডেমিকে ৩-০তে হোয়াইটওয়াশ করে  সিরিজ নিজের করে নিলেন এডভিশন ক্রিকেট ক্লাব।সকালে টসে জিতে প্রথমে এডভিশন ক্রিকেট ক্লাব ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়,নির্ধারিত ৪০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৪০০ রান সংগ্রহ করে, দলের হয়ে রুবেল ২৩৭* মারুফ ২১, অাসিফ ২৪,আস্কার ২৬, বাবু ৩৫, ছোটন ১৮ রান করেন। বাঁশখালী ক্রিকেট একাডেমির হয়ে ফাহিম ২টি, রাশেদ, কিরণ, মোরশেদ ১টি করে উইকেট লাভ করে।

জবাবে ৪০১ রানের লক্ষে ব্যাট করতে নেমে ২৮.১ওভারে সবকয়টি উইকেট হারিয়ে মাত্র ১৪১ রান করতে সক্ষম হয় বাঁশখালী ক্রিকেট একাডেমি,দলের হয়ে রায়ান সর্বোচ্চ ৬৪, মোরশেদ ১৩, শাওন  ১২, সাইফুল ১০ রান করেন। এডভিশন ক্রিকেট ক্লাবের হয়ে
জিহান,আস্কার ৩টি, ফাহাদ, রুবেল ১টি করে উইকেট লাভ করে।

উক্ত খেলায় ম্যাচ সেরা খেলোয়াড় ও সিরিজ সেরা খেলোয়াড় নির্বাচিত হয় এডভিশন ক্রিকেট ক্লাবের রুবেল,তার হাতে পুরস্কার তুলে দিচ্ছেন বাঁশখালী ক্রিকেট একাডেমির পরিচালক,কোচ ও সাংবাদিক মোহাম্মদ এরশাদ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য